২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / সাতকানিয়া উপজেলা ও পৌরসভা যুবদলের টুকু-মুন্না পরিষদ কমিটির আনন্দ মিছিল

সাতকানিয়া উপজেলা ও পৌরসভা যুবদলের টুকু-মুন্না পরিষদ কমিটির আনন্দ মিছিল

চট্টগ্রাম | রবিবার, ৫ই জুন ২০২২ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ (সাতকানিয়া):

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটিতে সুলতান সালাহ উদ্দীন টুকু ও মোন্নায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। উক্ত টুকু-মুন্না পরিষদের কমিটিকে স্বাগত জানিয়ে সাতকানিয়া পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি ও পৌর যুবদলের সাবেক আহবায়ক আরিফ মঈনুদ্দীন শিপন এর নেতৃত্বে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা যুবদলের উদ্যোগে শুক্রবার (৩ জুন) সকাল ১১টায় সাতকানিয়া পৌরসভা স্টেশনে আনন্দ মিছিল করা হয়।

মিছিলে সমাপনী বক্তব্যে পৌর যুবদলের সাবেক আহবায়ক আরিফ মঈনুদ্দীন শিপন বলেন, কেন্দ্রীয় কমিটির প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক জিয়ার নির্দেশে ও কেন্দ্রীয় যুবদলের টুকু-মুন্না ভাইয়ের পরামর্শে সাতকানিয়া যুবদল পরিচালিত হবে। আন্দোলন সংগ্রামে ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিতে সাতকানিয়া যুবদল অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা করেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব তাজা খবর পেতে ভিজিট করুন- talashtv24.com

উক্তো আনন্দ মিছিলে আরও উপস্থিত ছিলেন  যুবদল নেতা মুছা, হাবিব, আমিন, এরশাদ, ফারুক, আশফাক, হানিফ, ফারুক, তৈয়ব, রেজাউল, ইদ্রিছ, নেজাম, আব্বাস, নাজিম, জনি, শহিদসহ আরো অনেক নেতা কর্মী।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *