১৬/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ

✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় ফাতেমা বেগম নামের ৭৩ বছর বয়সী এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বশির মোহাম্মদ সিকদার পাড়ার নিজ বসত ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফাতেমা বেগম ওই এলাকার মৃত সোনা মিয়ার স্ত্রী ও ৮ সন্তানের জননী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফাতেমা বেগম নামের ওই বৃদ্ধা মানসিক বিকারগ্রস্ত ছিলেন। গতকাল মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। এরপর যে কোন সময় তার শয়ন কক্ষের ভেতরে লোহার এঙ্গেলের সাথে শাড়ি প্যাঁচিয়ে গলায় ফাঁস দেয়।

সকালে পরিবারের লোকজন খোঁজ খবর নিতে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি লোহাগাড়া থানার পুলিশকে অবহিত করা হয়। এর আগেও ওই বৃদ্ধা মানসিক বিকারগ্রস্তের কারণে একাধিকবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

লোহাগাড়া থানার এস.আই শরিফুল ইসলাম জানান, এবিষয়ে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধা নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল লিপিবদ্ধ শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে সবার আগে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে সেক্টর কমান্ডারস ফোরামের দো’য়া মাহফিল অনুষ্ঠিত

🕒 জাতীয় ☰ সোমবার ১৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ ✒বিশেষ প্রতিনিধি (চট্টগ্রাম) : নিউজ ডেস্ক তালাশটিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *