১৭/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / সাতকানিয়ায় ২০২৪ সালের এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দো’য়া মাহফিল সম্পন্ন

সাতকানিয়ায় ২০২৪ সালের এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দো’য়া মাহফিল সম্পন্ন

🕒 জাতীয় ☰ মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

✒️মোঃ হারুনুর রশিদ চৌধুরী: নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | প্রতি বারের ন্যায় এবারও অদ্য ১০ ফেব্রুয়ারি ২০২৪ রোজ শনিবার সকাল ১০টায় সাতকানিয়া পৌরসভার অন্তর্গত অপটিমাম কোচিং সেন্টারে পবিত্র কুরআন তিলাওয়াত ও ইসলামি সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে ২০২৪ সালের এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপটিমাম কোচিং সেন্টারের পরিচালক মোহাম্মদ মোজাম্মেল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক ও নাঈম ইংলিশ একাডেমির পরিচালক মোঃ নাঈম উদ্দিন, মোঃ রিদুয়ানুল হক, আঞ্জুমান ইসলামিয়া মহিলা দাখিল মাদরাসার ইংরেজি শিক্ষক ফোরকান আহমেদ, মাহফুজ চৌধুরী, আঞ্জুমান ইসলামিয়া মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা আবদুল মালেক, অপটিমাম কোচিং সেন্টারের গণিত বিভাগের শিক্ষক মোঃ পারভেজ আলম, ইংরেজি শিক্ষক সায়েম আব্দুল্লাহসহ অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় অপটিমাম কোচিং সেন্টারের বিদায় শিক্ষার্থীদের মধ্যে হইতে ইসলামি সংগীত পরিবেশন করেন আদিবা কারিন রাইসা, লিপতিয়া সুলতানা সোনিয়া ও আনিকা মুন্নি। ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে আরবীতে বক্তৃতা প্রদান করেন নাবিসা ইসলাম রাফি, ইংরেজিতে ইসরাত জাহান ও বাংলায় হুরায়রা ফাহিম ঝুমু। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বাগতিক বক্তব্য প্রদান করেন অত্র কোচিং সেন্টারের পরিচালক মোহাম্মদ মোজাম্মেল হক এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মোঃ নাঈম উদ্দিন, মোঃ রিদুয়ানুল হক, ফোরকান আহমেদ, মাহফুজ চৌধুরী, মাওলানা আবদুল মালেক সাহেবসহ আরও অনেকে।

শিক্ষকদের মধ্যে হইতে শিক্ষার্থীদের লক্ষ্য উদ্দেশ্য নিয়ে বক্তব্য প্রদান করেন অপটিমাম কোচিং সেন্টারের ইংরেজি শিক্ষক মোঃ সায়েম আব্দুল্লাহ ও গনিত বিভাগের শিক্ষক মোঃ পারভেজ আলম। বিদায় শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রিয় শিক্ষকদের ক্রেস্ট প্রদান করা হয়। শিক্ষার্থীদের কাছ থেকে ক্রেস্ট গ্রহণ করেন মোঃ সায়েম আব্দুল্লাহ, মোঃ পারভেজ আলম ও মোঃ মোজাম্মেল হক।

মডেল টেস্ট পরিক্ষায় যারা ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করেছেন তাদের সবাইকে অপটিমাম কোচিং সেন্টারের পক্ষ হইতে পুরস্কার প্রদান করা হয়। পরিশেষে বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর দরুদ পাঠ করে সকল মুসলিম উম্মাহ এবং এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য মহান আল্লাহর কাছে দো’য়া চেয়ে মুনাজাত পরিচালনা করেন আঞ্জুমান ইসলামিয়া মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা আবদুল মালেক সাহেব।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে সবার আগে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *