২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / চট্টগ্রামে ছিনতাইকারী চক্র ‘বড় ভাই গ্রুপ’র ‘বড় ভাই‘ আটক!

চট্টগ্রামে ছিনতাইকারী চক্র ‘বড় ভাই গ্রুপ’র ‘বড় ভাই‘ আটক!

🕒 অপরাধ ☰ বৃহস্পতিবার ০৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামে আলোচিত ছিনতাইকারী চক্র ‘বড় ভাই গ্রুপ’র প্রধান গোলাম রসুল সানি ওরফে বড় ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত গোলাম রসুল সানি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের শান্তিরহাট এলাকার নজরুল ইসলামের ছেলে। বুধবার (৭ ফেব্রুয়ারি) কোতোয়ালী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসাইন জানান, গত ১ ফেব্রুয়ারি ইব্রাহিম সিফাত নামের এক যুবক জলসা মার্কেটের সামনে ছিনতাইয়ের শিকার হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে পুলিশ গতকাল অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্র ‘বড় ভাই গ্রুপ’র প্রধান গোলাম রসুল সানি ওরফে বড় ভাইকে গ্রেপ্তার করেন। এসময় তার দেহ তল্লাশি করে ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে তাকে নিয়ে সিআরবি গলাচিপা জঙ্গল থেকে একটি এলজি উদ্ধার করা হয়। এ ঘটনায় আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। আসামির বিরুদ্ধে কোতোয়ালি থানাসহ বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *