২২/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / চকবাজার রসুলবাগ আবাসিকে ‘কিশোর গ্যাং’ আতংকে এলাকাবাসী!

চকবাজার রসুলবাগ আবাসিকে ‘কিশোর গ্যাং’ আতংকে এলাকাবাসী!

🕒 অপরাধ ☰ রোববার ০৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | চট্টগ্রাম নগরীর জনবহুল এলাকা চকবাজার ১৭নং ওয়ার্ড পশ্চিম বাকলিয়া রসুলবাগ আবাসিক এলাকাস্থ বায়তুল মামুর জামে মসজিদ খালপাড় এলাকায় মাথাচাড়া দিয়ে উঠেছে মাদকসেবী কিশোর গ্যাংয়ের উৎপাত। অদ্য ৩০ জানুয়ারি মঙ্গলবার রাত আনুমানিক ১১টায় রসুলবাগ আবাসিক এলাকায় কিশোর গ্যাংয়ের অনৈতিক কর্মকাণ্ডে বাঁধা দানের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় এলাকাবাসীর অভিযোগ এলাকায় কোন বাসা বাড়িতে অপরিচিত মেহমান আসলে অলিগলিতে বেড়াতে আসা অতিথি নারী-পুরুষকে জিম্মি করে এলাকার চিহ্নিত কিশোর গ্যাংয়ের সদস্যরা হাতিয়ে নিচ্ছে মোবাইল, টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন দামী জিনিসপত্র। এইসব থেকে রেহাই পাচ্ছেনা নিরীহ রিকশা চালক হতে শুরু করে এলাকার দোকানদারও।

এই বিষয়ে রসূলবাগ আবাসিক এলাকা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি হাজী এস.এম. এয়াকুব ও সাধারণ সম্পাদক মোঃ নছরুল্লাহ জানান, ঐতিহ্যবাহী চকবাজার এলাকার পাশে অবস্থিত রসুলবাগ আবাসিক এলাকা। আশেপাশে রয়েছে ঐতিহ্যবাহী চট্টগ্রাম মেডিকেল কলেজ, চট্টগ্রাম সরকারি কলেজ, সরকারী হাজী মোহাম্মদ মহসিন কলেজ, বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ও বাকলিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়। এই এলাকায় সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা ও বিশিষ্ট জনদের বসবাস। শান্তি প্রিয় এই রসুলবাগ এলাকায় নৈরাজ্য সৃষ্টিকারীদের কোন স্থান হবে না। মহল্লা কমিটিসহ সকলকে নিয়ে এদের প্রতিহত করা হবে। আমরা স্থানীয় পুলিশ প্রশাসনকে এই বিষয়ে জানিয়েছি। প্রশাসন সার্বিক সহযোগিতা করতে বদ্ধপরিকর।

রসুলবাগ আবাসিক সমাজ কল্যাণ পরিষদ কার্যালয়ে তাৎক্ষণিক এবিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন যুগ্ন সম্পাদক মনসুর আলী, সাংগঠনিক সম্পাদক ডা. শওকত ইমরান সুমন, নিরাপত্তা সম্পাদক হাবিবুল ইসলাম সুমন ও একরামুল হক প্রমুখ। আলোচনা শেষে ক্ষুব্ধ এলাকাবাসী এলাকার বিভিন্ন অলিগলি পরিদর্শন করেন। এসব মাথাচারা দিয়ে ওঠা কিশোর গ্যাংয়ের উৎপাত থেকে বাঁচতে ক্ষুব্ধ এলাকাবাসী স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন।

এই বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব হোসেনের সাথে কথা বললে তিনি জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে। আশেপাশের সিসিটিভি ফুটেজ কালেকশন করা হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে সবার আগে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *