১৬/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / আনোয়ারায় মাদ্রাসা শিক্ষকের কক্ষ থেকে ১০ বছর বয়সী শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার!

আনোয়ারায় মাদ্রাসা শিক্ষকের কক্ষ থেকে ১০ বছর বয়সী শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ শনিবার ২০ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের কালিবাড়ি এলাকার একটি মাদ্রাসার শিক্ষকের কক্ষ থেকে ১০ বছর বয়সী একটি শিশুর লাশ উদ্ধার করেছে আনোয়ারা থানার পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার বারশত ইউনিয়নের কালিবাড়ি এলাকার দারুত তাহ্ফিজ বালক-বালিকা মডেল মাদ্রাসার সহকারি শিক্ষকের কক্ষের জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশুটির নাম মোহাম্মদ উমাইর। সে মাদ্রাসাটির হেফজখানার শিক্ষার্থী ছিল। শিশুটিকে গত এক সপ্তাহ আগে মাদ্রাসার পরিচালক মাওলানা আবদুর রহমান ভর্তি করান। সে বটতলী ইউনিয়নের আইমঙ্গল এলাকার মুহাম্মদ ছৈয়দের ছেলে।

মাদ্রাসার পরিচালক মাওলানা আবদুর রহমান জানান, গত সপ্তাহে এখানে ভর্তি হয় সে। সম্পর্কে আমার আপন বোনের ছেলে। প্রতিদিনের ন্যায় গতকাল বৃহস্পতিবার রাতেও সহপাঠীদের সাথে ক্লাসে ছিলো। আজ শুক্রবার সকাল আটটার দিকেও ক্লাস করে ঘুমিয়ে পড়ে। সকাল আটটা ৪৫ মিনিটের দিকে সিসিটিভি ফুটেজে দেখা যায়, গলায় গামছা নিয়ে সহকারী শিক্ষক মাওলানা এমরানের কক্ষের দিকে ঢুকে সে। দুপুরের দিকে আমরা সে কক্ষের জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় দেখি নিহত শিশুটিকে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

তিনি আরও জানান, আমার প্রতিষ্ঠানে ৫ জন শিক্ষকের মধ্যে দুইজন ছুটিতে গেছে গতকাল বৃহস্পতিবার। আমরা তিনজনই প্রতিষ্ঠানে ছিলাম। কি কারণে আমার ভাগিনা আত্মহত্যা করলো বুঝতে পারছি না।

আনোয়ারা থানার ওসি তদন্ত মোহাম্মদ মহিউদ্দিন বলেন, মাদ্রাসার শিক্ষকের কক্ষের জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় শিশুটির লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *