১৭/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / সিডিএ’র অনুমতি ছাড়া বহুতল ভবন করে গুটি মালেক তৈরি করেছে মরণ ফাঁদ!

সিডিএ’র অনুমতি ছাড়া বহুতল ভবন করে গুটি মালেক তৈরি করেছে মরণ ফাঁদ!

🕒 চট্টগ্রাম ☰ সোমবার ০২ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ

✒️ তালাশটিভি টোয়েন্টিফোর নিউজ ডেস্ক|নগরীর চকবাজার থানাধীন ফুলতলা রোডস্থ গাসিয়া পাড়া এলাকার আবদুল মালেক প্রকাশ গুটি মালেক নামের এক ব্যাক্তি তার বড় ভাইয়ের ক্ষমতার প্রভাব খাটিয়ে সরকারি খাস জায়গা দখল করে সিডিএ’র অনুমতি ছাড়া বহুতল ভবন নির্মাণ করার মাধ্যমে এলাকার জনসাধারণের মরণ ফাঁদ তৈরি করেছে। অদ্য রবিবার (১ অক্টোবর) সরেজমিনে গিয়ে জানা যায়, সিডিএ’র অনুমতি না থাকা সত্ত্বেও গুটি মালেক তার বড় ভাইয়ের ক্ষমতার প্রভাব দেখিয়ে সরকারি খাস জায়গা দখল করে ৭তলা বহুতল ভবন নির্মাণ করেছে এবং সরকারি চলাচলের রাস্তার প্রায় ৬ ফুট ওপরে অত্র ভবনের সেফটি ট্যাঙ্ক বানিয়েছেন। উক্ত ভবনের সেফটি ট্যাঙ্ক থেকে ঘেমে ঘেমে নোংরা পানি ঝরছে। এতে করে যে কোনো সময় এলাকার জনসাধারণ বড় ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারে।

উক্ত ভবনের মালিক আবদুল মালেক থেকে এবিষয়ে জানতে চাইলে প্রথমে স্বীকার না করলেও পরবর্তীতে তিনি সকল দোষ স্বীকার করে তালাশটিভি টোয়েন্টিফোরকে বলেন, আমি সিডিএ’র অনুমতি ছাড়া বহুতল ভবন নির্মাণ করে এবং জনসাধারণের চলাচলের রাস্তা থেকে ৬ ফুট উপরে সেফটি ট্যাঙ্ক তৈরি করে বড় ধরনের ভুল করেছি। আরো ভুল করেছি উক্ত ভবনের পশ্চিম ও পূর্ব পার্শ্বে অবস্থিত প্রায় ৮ ফুট সরকারি খাস জায়গা দখল করে ভবন নির্মাণ করে। একপর্যায়ে গুটি মালেক থেকে সিডিএ’র প্লেন দেখতে চাইলে তার বড় ভাইয়ের কথা বলে পালিয়ে যায়।

এবিষয়ে এলাকার জনসাধারণ তালাশটিভি টোয়েন্টিফোরকে বলেন, আবদুল মালেক প্রকাশ গুটি মালেক তার এক বড় ভাইয়ের প্রভাব দেখিয়ে সরকারি খাস জায়গা দখল করে সিডিএ’র কোনো ধরনের অনুমতি ছাড়া ৭তলা বহুতল ভবন নির্মাণ করে এবং সরকারি চলাচলের রাস্তা থেকে ৬ ফুট ওপরে তার ভবনের সেফটি ট্যাঙ্ক তৈরি করে এলাকার মানুষের মরণ ফাঁদ তৈরি করেছে। এবিষয়ে মালেকের সাথে কথা বললে তার বড় ভাইয়ের হুমকি ধমকি প্রদান করে। এমতাবস্থায় অত্র এলাকার জনসাধারণ গুটি মালেকের বিরুদ্ধে প্রশাসন থেকে যথাযথ আইনানুগ পদক্ষেপ কামনা করছেন।

বি:দ্র: আবদুল মালেক প্রকাশ গুটি মালেকের বিরুদ্ধে বিস্তারিত সামনে আসছে…

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *