১৬/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / চট্টগ্রামে নিখোঁজ লিমনের সন্ধান চাই তার পরিবার!

চট্টগ্রামে নিখোঁজ লিমনের সন্ধান চাই তার পরিবার!

নিখোঁজ রবিউল হাসান লিমন- সংগৃহীত ছবি

চট্টগ্রাম ☰ শুক্রবার ২৮ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ

চান্দগাঁ থানার প্রতিনিধি | চট্টগ্রাম নগরীর চান্দগাঁ থানাধীন পশ্চিম ফরিদার পাড়াস্থ বখতিয়ার কলোনি থেকে নিখোঁজ হওয়া রবিউল হাসান লিমন (১৫) নামের স্কুল পড়ুয়া এক ছাত্রের সন্ধান চেয়েছে তার পরিবার। বিগত ২৫শে নভেম্বর ২০২১ ইংরেজি রোজ বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৪টার সময়  অত্র এলাকা থেকে আরিফ ও রাসেল নামের দুই বন্ধুর সাথে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি নিখোঁজ হওয়া কিশোর লিমন। এ ঘটনায় নিখোঁজ কিশোরের পরিবার সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করলে গত দেড় বছরেও ১৫ বছরের স্কুল পড়ুয়া কিশোর লিমনের সন্ধান পায়নি।

পরিবার ও এলাকার সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়া কিশোর লিমন চট্টগ্রামের চান্দগাঁ থানার পশ্চিম ফরিদার পাড়াস্থ বখতিয়ার কলোনিতে বসবাসরত ভাড়াটিয়া মোঃ মাসুদ রানা ও রোমা বেগমের বড় ছেলে। লিমনের বাবা রিকশা চালায় এবং মা বাসা-বাড়িতে কাজ করে পরিবারের জীবিকা নির্বাহ করেন। আর নিখোঁজ হওয়া রবিউল হাসান লিমন অত্র এলাকার হামজারবাগ রহমানিয়া স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়া শোনা করে। অত্র এলাকার আরিফ ও রাসেল নামের দুই ছেলে প্রায় সময় আমার বাসায় আসতো এবং আমার ছেলেকে নিয়ে বেড়াতে যেত। এবিষয়ে আমি বাধা দিলে আরিফ ও রাসেল আমার অগোছরে লিমনের সাথে যোগাযোগ চালিয়ে যায়।

এর ধারাবাহিকতায় বিগত ২৫শে নভেম্বর ২০২১ ইংরেজি বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৪টার সময় আমরা কাজে থাকা অবস্থায় বাসা খালি পেয়ে আমার বাসায় এসে আরিফ ও রাসেল নামের দুই বন্ধু লিমনকে ভুলিয়ে ভালিয়ে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে এবিষয়ে জানতে পেরে আমি তাদের সাথে যোগাযোগ করিলে তারা আমাকে জানাই ৫/৭ দিনের মধ্যে আমার ছেলেকে নিয়ে আসবে। আরিফ ও রাসেল আমার ছেলে লিমনকে এনে দিবে বলিয়া বলিয়া দেড় বছর পার করে দেয় এবং পরবর্তীতে আমার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

আরো জানা যায়, নিখোঁজ হওয়া সেই কিশোরের নাম- মোঃ রবিউল হাসান লিমন, বয়স- ১৫ বছর, গায়ের রং- ফর্সা, লম্বায় আনুমানিক ৪ ফুট ৩ ইঞ্চি, মুখ গোলাকার, শরীর হ্যাংলা-পাতলা, গায়ে সাদা-কালো রঙের ফুলের শার্ট ও জিন্সের প্যান্ট এবং সাথে কালো রঙের স্কুল ব্যাগ ছিল।

আত্মীয় স্বজনের বাড়ীসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পরেও নিখোঁজ হওয়া লিমনের কোনো সন্ধান পাওয়া যায়নি। যারা লিমনকে নিয়ে গিয়েছিল তারাও লিমনের পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। এখন লিমনের নিখোঁজে তার পরিবার দিশেহারা। কোনো স্বহৃদয়বান ব্যক্তি নিখোঁজ হওয়া কিশোর লিমনের খোঁজ পেলে নিচের নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করেছেন তার পরিবার।

নিখোঁজ লিমনের বিষয়ে যে কোন তথ্য/খবর দিতে যোগাযোগ করুন। ->লিমনের বাবা: ০১৫৬৭-৮৮৫২৮৩
->লিমনের মা: ০১৫৮১-২৩২৭০৯
->লিমনের মামা: ০১৮১৩-৩৮৯৯২১
->তালাশ: ০১৯৭০-৮৬২৯০১

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *