২৫/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / নাম ভাঙিয়ে অন্যায় কাজ করলে বেঁধে রাখার নির্দেশ ভূমিমন্ত্রীর

নাম ভাঙিয়ে অন্যায় কাজ করলে বেঁধে রাখার নির্দেশ ভূমিমন্ত্রীর

জাতীয় ☰ শনিবার ০৮ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম প্রতিনিধি | ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, জনগণের সেবা করার জন্যই মন্ত্রী হয়েছি, কারও অন্যায় কর্মকাণ্ডকে আশ্রয়-প্রশ্রয় দেয়ার জন্য নয়। বিগত ১১ বছর দায়িত্ব পালনে অন্যায় নিজে করিনি, কোনো অন্যায়কারীকে আশ্রয়ও দেয়নি। গতকাল শুক্রবার দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড় উঠান ইউনিয়নের শাহমীরপুর দারোগাহাট এলাকার জাগিরপাড়া ওয়াজেদিয়া জামে মসজিদে মুসল্লিদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরও বলেন, দলমত নির্বিশেষে সবার আগে মানুষ হতে হবে মানুষের জন্য। মসজিদে নামাজ পড়ে বের হয়ে অন্যের জমি দখল, হামলা-মামলা ও চাঁদাবাজি করলে তার ইবাদত তো কবুল হবে না, ঠাঁই হবে না কোথাও। যদি আমার দলের লোকও অন্যায় কাজ করে তখন আমি চোখ ফিরিয়ে নিবো তার কাছ থেকে। আমার নাম ভাঙিয়ে অন্যায়, অনিয়ম ও সমাজ বিরোধীসহ এলাকায় অশান্তি সৃষ্টি করলে তাকে বেঁধে রাখার নির্দেশ দেন ভূমিমন্ত্রী।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আগামী ৬ মাস পরই জাতীয় সংসদ নির্বাচন। এখন আমাদের পরীক্ষা দেওয়ার সময় এসেছে। আওয়ামী লীগ সরকার আপনাদের জন্য কি করেছেন, তা আপনারাই বিবেচনা করবেন। শেখ হাসিনার সরকার আনোয়ারা-কর্ণফুলীতে চোখে পড়ার মতই উন্নয়ন কাজ করেছে।

| বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

এ সময় আরও উপস্থিত ছিলেন, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুনুর রশীদ চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ড. মুহাম্মদ নুর হোসাইন, যুবলীগের সভাপতি নাজিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এড. ইমরান হোসেন বাবু, বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খান, ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। প্রেস বিজ্ঞপ্তি।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *