২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / বাঁশখালীতে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে যুবক গ্রেপ্তার!

বাঁশখালীতে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে যুবক গ্রেপ্তার!

অপরাধ ☰ মঙ্গলবার ০৪ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ

বাঁশখালী প্রতিনিধি | চট্টগ্রামের বাঁশখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে কটূক্তি এবং তা ভিডিওতে ধারণ করানোর অভিযোগে এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মোঃ আরিফ উদ্দিন (২৬) বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবুল হোসেনের ছেলে। আরিফ জামায়াত ইসলামীর সমর্থক বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় সোমবার (০৩ জুলাই) বাঁশখালী উপজেলার সরল ইউনিয়ন পরিষদের সদস্য আবদুর রশিদ বাদী হয়ে তার বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করেছেন। তার আগে রোববার রাতে আরিফকে গ্রেপ্তার করা হয়।

| বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

বাঁশখালী থানার ওসি মোঃ কামাল উদ্দিন গণমাধ্যমকে বলেন, “রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রীকে কটূক্তি করে একটি ভিডিও ধারণের বিষয়টি আমরা জানতে পারি। এরপর রাতে অভিযান চালিয়ে আরিফ উদ্দিনকে আটক করা হয়। সে জামায়াত সমর্থক।”

তিনি আরও বলেন, “আরিফের বিরুদ্ধে আওয়ামী লীগের সরল ইউনিয়নের সদস্য আব্দুর রশিদ বাদী হয়ে আদালতে মানহানির মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আরিফকে সোমবার আদালতে পাঠান হয় এবং সেখান থেকে তাকে কারাগারে পাঠানো হয়েছে।”

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *