২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / গভীর রাতে দারোয়ানকে বেঁধে ৫টি গরু ছিনতাই

গভীর রাতে দারোয়ানকে বেঁধে ৫টি গরু ছিনতাই

চট্টগ্রাম ☰ শুক্রবার ৩০ জুন ২০২৩ খ্রিস্টাব্দ

বোয়ালখালী প্রতিনিধি | বোয়ালখালীতে গভীর রাতে তিন দারোয়ানকে বেঁধে অস্ত্রের ভয় দেখিয়ে পাঁচটি গরু লুট করে নিয়ে গেছে ডাকাতরা। গত সোমবার দিবাগত রাতে উপজেলার সারোয়াতলীতে এ ঘটনা ঘটে। বর্তমান বাজার দর অনুযায়ী লুণ্ঠিত গরুগুলোর বাজার মূল্য ৮ লাখ টাকা বলে দাবি মালিকের। আসন্ন কোরবানি উপলক্ষে বিক্রির জন্য গরুগুলো আনা হয়েছিল।

গরুর মালিক আবু তৈয়ব জানান, কোরবানির ঈদ উপলক্ষে বিক্রির জন্য মোট ২৪টি গরু আনা হয়েছিল। এর মধ্যে ১৩টি গরু বিক্রি করা হয়েছে। অবশিষ্ট গরুগুলোর মধ্যে পাঁচটি গরু ট্রাকে তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রাত ৩টার দিকে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল গরুগুলোর পাহারায় থাকা আমাদের নিজস্ব দুই দারোয়ান ও বেঙ্গুরা বাজারের দারোয়ানকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রাখে। এ সময় দারোয়ানদের মারধরও করেছে তারা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। গরুগুলো রাস্তার পাশে রেখেছিলেন তারা। পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। আশা করছি অচিরেই ধরা পড়বে অপরাধীরা।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *