২২/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / সাতকানিয়া মানবতার ব্লাড ডোনার্স সোসাইটি’র উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পিং সম্পন্ন

সাতকানিয়া মানবতার ব্লাড ডোনার্স সোসাইটি’র উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পিং সম্পন্ন

চট্টগ্রাম ☰ শুক্রবার ১৬ জুন ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (চট্টগ্রাম দক্ষিণ জেলা)|দক্ষিণ চট্টগ্রাম সাতকানিয়া পৌরসভার সিটি হকার্স মার্কেটের সামনে অদ্য ১৫ জুন ২০২৩ইং রোজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাতকানিয়া মানবতার ব্লাড ডোনার্স সোসাইটির উদ্যোগে ১ম বারের মত সেচ্ছায় রক্ত দানে উৎসাহিত করার লক্ষ্যে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পিংয়ের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবাইর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভা ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাইফুল আলম সোহেল এবং এতে রাইহান, নাদিয়া, পিংকি, জনি, ইরফাত, রিদুয়ান, জাহেদুল ইসলাম, রাশেদ, আনাস, শহিদ, এনি আহমেদ, মাঈনুদ্দীন, সাংবাদিক সৈয়দ আক্কাস উদ্দিনসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন অত্র সাতকানিয়া মানবতার ব্লাড ডোনার্স সোসাইটির সকল সদস্য বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে মোঃ রায়হান উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবাইর, সাতকানিয়া ব্লাড ডোনার্স সোসাইটির প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশেষ অতিথি মোঃ রায়হান উদ্দিনসহ বক্তব্য প্রদান করেন জাহিদুল ইসলাম, মোঃ সজীব, তাসনুম সাদিয়া পিংকি, মরিয়ম সোলতানা নাদিয়াসহ আরও অনেকে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবাইর বলেন, এমন একটি মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য আমার পক্ষ থেকে সাতকানিয়া ব্লাড ডোনার্স সোসাইটির সকল সদস্য বৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি। এবং মাঝে মাঝে এলাকার মানুষের কল্যাণ হয় এধরণের ব্লাড ডোনার্স ক্যাম্পিং করলে আমি আপনাদেরকে সহযোগিতা করবো- ইনশাআল্লাহ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

সাতকানিয়া মানবতার ব্লাড ডোনার্স সোসাইটির উদ্যোগে আয়োজিত ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পে ফ্রীতে সেবা নিতে এসে দুর-দুরান্ত থেকে স্কুল, কলেজ ও মাদ্রাসায় পড়ুয়া ছাত্র-ছাত্রীরা এবং এলাকার বয়োবৃদ্ধ লোকেরা সাতকানিয়া মানবতার ব্লাড ডোনার্স সোসাইটিতে ফ্রীতে সেবা পেয়ে অত্যন্ত আনন্দিত হয়ে বলেন, এই রকম একটি মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য আমরা তাদেরকে আন্তরিক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *