২২/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / মানবিক সাহায্যের আবেদন: স্বাভাবিক জীবনে ফিরতে চাই মিজবাহ

মানবিক সাহায্যের আবেদন: স্বাভাবিক জীবনে ফিরতে চাই মিজবাহ

সাতকানিয়া ☰ শনিবার ১০ জুন ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী | আপনার আমার সামান্য সহযোগিতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারে ২০ বছরের ছেলে মোঃ মিজবাহ উদ্দীন। সে সাতকানিয়ার ৯নং ওয়ার্ডস্থ আশকর পাড়া গ্রামের আবু ছালেক ও দিলোওয়ারা বেগমের একমাত্র ছেলে। দীর্ঘ ১৪ বছর ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত হয়ে জীবনের সঙ্গে যুদ্ধ করছে অসহায় মিজবাহ। বর্তমানে তাঁর স্বাস্থ্যের দ্রুত অবনতি হচ্ছে। অসহায় মিজবাহ সকলের কাছে আকুতি জানিয়ে বলেন, আমি দেশ-বিদেশের স্বর্বস্থরের সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি, যার যার সামর্থ্য মতে আপনারা আমাকে একটু সাহায্য করুন। আমি খুবই অসুস্থ, আমি বাঁচতে চাই, নতুন জীবনে ফিরতে চাই এই বলে দু’চোখের পানি ছেড়ে দিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন সে অসহায় মিজবাহ।

অসুস্থ মিজবাহসহ তারা ১ভাই ও ৫বোনসহ পরিবারের সদস্য সংখ্যা আটজন। তারা চট্টগ্রামের সাতকানিয়া আলিয়া এম ইউ ফাজিল ডিগ্রি মাদ্রাসায় পড়া-লেখা করে। মিজবাহ ২০০৬ সালে সাতকানিয়া আলিয়া ফাজিল মাদরাসার ষষ্ঠ শ্রেণিতে পড়াকালে তার থ্যালাসেমিয়া রোগ ধরা পড়ে। তার অনেক বড় স্বপ্ন ছিল সে পড়া লেখা করে পরিবারের আশা পূরণ করবে কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস সে আশা স্বপ্নেই থেকে গেল। তার অসুস্থ বাবা সামান্য একজন রাজ মিস্তি এবং মা মানুষের বাসায় বাসায় কাজ করে। তার পরিবার ও অসুস্থ ছেলের চিকিৎসার খরচ বহন করা তার হত দরিদ্র বাবা-মার পক্ষে কঠিন হয়ে পড়েছে। এলাকাবাসীর আন্তরিক সহযোগিতায় থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত মিজবাহ এই পর্যন্ত বেঁচে আছে।

| বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

তালাশটিভি টোয়েন্টিফোরকে দেওয়া এক সাক্ষাৎকারে থ্যালাসেমিয়া রোগী মিজবাহর মা দিলওয়ারা বেগম বলেন, যার যার সামর্থ্য  অনুযায়ী টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়ালেই আল্লাহর অশেষ রহমতে থ্যালাসিমিয়া রোগে আক্রান্ত আমার একমাত্র ছেলে মিজবাহ উদ্দীন ফিরে পেতে পারে তার নতুন জীবন। আমার সন্তানের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান মানুষ ও দেশ-বিদেশের সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে পাশে দাঁড়ানোর বিনীত অনুরোধ জানাচ্ছি। অসুস্থ মিজবাহ উদ্দীনের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা পাঠাতে কিংবা সরাসরি কথা বলতে 01891-656250 নাম্বারে যোগাযোগ করতে পারেন।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *