১৬/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / জীবনের নিরাপত্তা চেয়ে জিডি, তিনদিনের মাথায় গুলি!

জীবনের নিরাপত্তা চেয়ে জিডি, তিনদিনের মাথায় গুলি!

ভুক্তভোগী আলমগীর হোসেন

ফেনী ☰ বৃহস্পতিবার ০৮ জুন ২০২৩ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক তালাশটিভি টোয়েন্টিফোর | জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করার তিন দিনের মাথায় ফেনীর সোনাগাজীতে আলমগীর হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে দুর্বৃত্তরা। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ওই ব্যবসায়ী। মঙ্গলবার (৬ জুন) রাত সাড়ে ১১টায় উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চর চান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আলমগীর স্টোরে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও এলাকাবাসী জানান, দক্ষিণ পূর্ব চর চান্দিয়া গ্রামের নূরুল আমিনের ছেলে ব্যবসায়ী আলমগীর হোসেন দীর্ঘদিন ধরে চর খোন্দকারে মৎস্য চাষ করে আসছেন। মৎস্য প্রকল্প জবর-দখলে নিতে স্থানীয় রফিকুল ইসলাম বাদল ও রাসেল আমিনের নেতৃত্বে ১০-১৫ জন দুর্বৃত্ত তাকে গত কয়েকদিন ধরে হুমকি দিয়ে আসছেন। গত ৩ জুন আলমগীর হোসেন বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সোনাগাজী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডি করার তিনদিনের মাথায় মঙ্গলবার (৬ জুন) রাত সাড়ে ১১টার দিকে চারজন মুখোশ পরা অস্ত্রধারী দুর্বৃত্ত তার দোকানে ঢুকে তাকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে গুলি করে। তাৎক্ষণিক আলমগীর দোকানের ক্যাশের বক্সের পাশে মেঝেতে বসে গেলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার দোকানের শোকেসে লাগে। এ সময় গুলির আঘাতে শোকেসের গ্লাস ভেঙে গেলেও ব্যবসায়ী আলমগীর হোসেন প্রাণে রক্ষা পান।

| বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

আলমগীরের দাবি, গুলির আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে মৃত মনে করে দুর্বৃত্তরা দ্রুত স্থান ত্যাগ করে পালিয়ে যান। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ নাম্বারে ফোন করলে খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে আসেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যবসায়ীর পক্ষ থেকে বুধবার (৭ জুন) বিকেল পর্যন্ত লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *