১৭/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহকালে অস্ত্র-গুলিসহ আটক ২

রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহকালে অস্ত্র-গুলিসহ আটক ২

কক্সবাজার ☰ সোমবার ২৯ মে ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহকালে অস্ত্র ও গুলিসহ দুজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন রোহিঙ্গা। রোববার (২৮ মে) সন্ধ্যায় উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন কুতুপালং বাজার এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

আটকরা হলেন- রামু উপজেলার ঈদগড় এলাকার শাকের আহমদের ছেলে মোহাম্মদ জাবের (২০) ও উখিয়া উপজেলার কুতুপালং ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত নুরুল হকের ছেলে নুরুল আমিন (২০)।

শেখ মোহাম্মদ আলী জানান, সন্ধ্যায় কুতুপালং বাজার সংলগ্ন এলাকায় কতিপয় লোকজন রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহের জন্য অস্ত্রের চালানসহ অবস্থান করছে; এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক তিন থেকে চারজন পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

| বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

পরে ধাওয়া দিয়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের সঙ্গে থাকা ছোট একটি পোটলার ভেতরে থেকে দেশীয় তৈরি বন্দুক ও ৫০টি গুলি জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকারোক্তি দিয়েছেন জব্দকৃত অস্ত্র ও গুলি রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় একটি সন্ত্রাসী গোষ্ঠীর কাছে সরবরাহের জন্য তারা কুতুপালং বাজার এলাকায় অবস্থান করছিলেন। এর আগেও তারা কয়েকবার অস্ত্রের চালান পাচার করেছেন। তাদের নামে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *