২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / বায়তুশ শরফ আনজুমনে তোলাবায়ে সাবিক্বীন’র উদ্যোগে ইফতার ও দো’য়া মহফিল-২৩ সম্পন্ন

বায়তুশ শরফ আনজুমনে তোলাবায়ে সাবিক্বীন’র উদ্যোগে ইফতার ও দো’য়া মহফিল-২৩ সম্পন্ন

বায়তুশ শরফ আনজুমনে তোলাবায়ে সাবিক্বীন’র ইফতার মহফিল

চট্টগ্রাম ☰ বৃহস্পতিবার ১৩ এপ্রিল ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | দক্ষিণ এশিয়ার প্রখ্যাত আধ্যাত্মিক প্রতিষ্ঠান চট্টগ্রাম বায়তুশ শরফ দরবারের বায়তুশ শরফ আদর্শ কামিল (অনার্স-মাস্টার্স) মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদ “বায়তুশ শরফ আনজুমনে তোলাবায়ে সাবেক্বীন” এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল-২০২৩ অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিল বায়তুশ শরফ কমপ্লেক্সে গত শুক্রবার (৭ এপ্রিল) মাওলানা মুজিবুর রহমান বেলাল এবং ড. আবদুল কাদের মাসুম এর সঞ্চালনায় পরিচালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক, ইসলামী চিন্তাবিদ ও ইসলামী গ্রন্থ প্রণেতা, বায়তুশ শরফ দরবারের রাহবার শায়খ আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী (মা.জি.আ)।

এতে সভাপতিত্ব করেন বায়তুশ শরফ আনজুমনে তোলাবায়ে সাবিক্বীনের সভাপতি এ.এস.এম. মুনিরুল ইসলাম ফারুক। আলোচকদের মধ্যে বক্তব্য রাখেন বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক এস.এম. সাজ্জাদ হোসাইন, সাবেক আহবায়ক মুহাম্মদ আবদুল করিম ও সদস্য সচিব মুহাম্মদ ইফতেখার উদ্দিন। অত্র মাদরাসার শিক্ষক-কর্মচারীবৃন্দ ও হাজারো ছাত্রদের প্রাণের উচ্ছাস নিয়ে মিলাদ শরীফ এবং রাহবারে বায়তুশ শরফ মাওলানা মোহাম্মদ আবদুল হাই নদভী (মা.জি.আ.) এর মুনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *