২২/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম ☰ শুক্রবার ৭ এপ্রিল ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতির ইফতার ও দোয়া মাহফিল গত ৪ এপ্রিল নগরীর স্টেডিয়ামস্থ জিমনেসিয়াম হলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সমিতির প্রায় ছয়শত আজীবন সদস্য অংশ গ্রহণ করেন। এতে স্বাগত বক্তব্য দেন, ইফতার ও দোয়া মাহফিলের আহ্বায়ক হাসান মুরাদ বিপ্লব। সদস্য সচিব জিয়া উদ্দিন অসিফের সঞ্চালনায় প্রধান আতিথির বক্তব্য দেন দৈনিক আজাদীর সম্পাদক এম.এ. মালেক ও সমিতির সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান। বক্তারা রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন এবং সমিতির সদস্য ভ্রাতৃত্যের বন্ধনকে পবিত্র রমজানের মহিমায় আরো দৃঢ় করতে অংশগ্রহণকারী সকলের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- আবুল হাসেম, নূরুল আমিন খান, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, প্রফেসর রহিম উল্লাহ, অধ্যাপক দিলীপ কান্তি, খায়রুল ইসলাম কক্সী, হাফিজুর রহমান, আ.ন.ম. ওয়াহিদ দুলাল, রাশেদুল আমিন রাশেদ, হারুন ইউসুফ, নওশাদ আলম চৌধুরী, আমান উল্লাহ আল কাদের, সৈয়দ মোর্শেদ হোসেন, সোলেমান খান চৌধুরী, চৌধুরী শামিম মোস্তফা, এডভোকেট মাহবুবুল ইসলাম, মাখন লাল দাশ, গোপাল পাল, হুমায়ূন কবির ঢালী, কামরুল হাসান, শাহিন দিল নেওয়াজ খান, সাইফুল আলম খান, সৌরভ বড়ুয়া রয়েল, সৈয়দ মোঃ খালেদ, মহিউদ্দিন আহমদ চৌধুরী, রঞ্জন কান্তি দে, আনোয়ারুল আনিস কাঞ্চন, রূপম পালিত, শাহরিয়ার মাহমুদ খান, হুমায়ূন মোর্শেদ শাকিল, ইয়াসির আরাফাত, মঈন উদ্দিন মাহমুদ চৌধুরী, তানভির আহমদ রিংকু ও এহতেশাম রিশতা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সরকারি কমার্স কলেজের সকল প্রবীণ, অসুস্থ ও প্রয়াত ছাত্র, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও সমিতি সদস্যদের জন্য দোয়া করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন চসিকের মাদরাসা পরিদর্শক মাওলানা মোঃ হারুনুর রশিদ। প্রেস বিজ্ঞপ্তি।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *