১৬/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের উদ্যোগে অসহায় দুস্থের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের উদ্যোগে অসহায় দুস্থের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

জাতীয় ☰ বৃহস্পতিবার ৬ এপ্রিল ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (দক্ষিণ চট্টগ্রাম)|আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন অদ্য ২৮ মার্চ মঙ্গলবার বিকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার ৬ হাজার অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রী বিতরণের সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মী জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, শুরু থেকে আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। যেকোনো দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরাই জনগণের পাশে দাঁড়ায়। বৈশ্বিক মহামারী এবং ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে বহু দেশেই সংকট দেখা দিয়েছে। প্রতিবছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হতো। কিন্তু এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন- ইফতার পার্টি না করে সেই অর্থ গরিব-দুঃখী ও অসহায় মানুষের মাঝে বিতরণের। সেই নির্দেশনা মোতাবেক আমার এই ক্ষুদ্র প্রয়াস। দেশের প্রতিটি বিত্তশালী মানুষের উচিত গরিব দুঃখী অসহায়দের পাশে দাঁড়ানো। কারণ মানুষের ভালোবাসার চেয়ে অন্য কোন কিছুই মূল্যবান হতে পারে না।

তিনি আরও বলেন, পৃথিবীর কোনো রাষ্ট্রে ভূমিহীন-গৃহহীন মানুষের মধ্যে বিনামূল্যে ঘর এবং বাড়ি বিতরণের নজির নেই। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি করে দেখিয়েছেন। তিনি সামাজিক বেষ্টনির আওতায় ৫ কোটি অসহায় মানুষকে সহযোগিতা করছেন। ভিজিএফ চাল বিনা মূল্যের চাল এবং বিভিন্ন ভাতা দিয়ে যাচ্ছেন। যে কারণে দেশের জনগণ আবারও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। দেশের মানুষ এখন অনেক সচেতন এবং সজাগ। এদেশে আর কখনো হাওয়া ভবন সৃষ্টিকারী, দেশের অর্থ লুটপাটকরী ও সন্ত্রাসীদের ক্ষমতায় আনবে না।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট প্রদীপ কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মাস্টার ফারুক আহমেদ, মুজিবুর রহমান, মোহাম্মদ মিয়া ফারুক, নাজিম উদ্দিন, তৈয়বুল হক বেদার, আবুল কালাম, এস এম আজিজ প্রমুখ। উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *