২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / কলেজছাত্র ইভান হত্যা মামলায় গ্রেফতার শচীন দাশ!

কলেজছাত্র ইভান হত্যা মামলায় গ্রেফতার শচীন দাশ!

গ্রেফতার শচীন দাশ

চট্টগ্রাম | মঙ্গলবার ২১ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হাসান মিয়া | নগরীর কোতোয়ালী থানার চেরাগী পাহাড় এলাকায় ছুরির আঘাতে কলেজছাত্র আসকার বিন তারেক প্রকাশ ইভান হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি শচীন দাশ (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালী থানার পুলিশ। রোববার (১৯ মার্চ) রাতে নগরীর কোতোয়ালী থানার লালদিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শচীন দাশ লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া সর্দ্দার পাড়ার রঞ্জিত দাশের ছেলে। নগরের বায়েজিদ বোস্তামি থানার রউফাবাদ এলাকায় তার বাসা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, আসকার বিন তারেক প্রকাশ ইভান হত্যার গ্রেফতারকৃত শচীন মামলার এজাহারভুক্ত ছয় নম্বর আসামি। মামলার এক থেকে আট নম্বর পর্যন্ত এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার করা হয়েছে। ঘটনার সময় তাদের বাসা ছিল জামালখান এলাকায়। পরবর্তীতে বাসা পাল্টে তার পরিবার রউফাবাদে চলে যায়।

কোতোয়ালী থানার এস.আই. মোমিনুল হাসান গণমাধ্যমকে বলেন, গ্রেফতার হওয়া শচীন দাশ জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। হত্যায় জড়িত অন্য আসামিদের নাম-ঠিকানা প্রকাশ করেছে। সোমবার (২০ মার্চ) বিকালে চট্টগ্রাম মেট্রোপলিটন মাজিস্ট্রেট আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে শচীন জবানবন্দি দিয়েছেন। হত্যায় জড়িত পলাতক আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

| বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

প্রসঙ্গত, বিগত ২০২২ সালের ২২ এপ্রিল রাতে চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় সংলগ্ন রাজাপুকুর লেইনের দয়াময়ী ভবনের সামনে ছুরির আঘাতে ইভান (১৮) খুন হন। ইভান নগরীর বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার বাসা ছিল নগরের এনায়েত বাজারে। এ ঘটনায় ইভানের বাবা এস.এম. তারেক বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *