২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / আগ্রাবাদ পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী সম্পন্ন

আগ্রাবাদ পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী সম্পন্ন

চট্টগ্রাম ☰ সোমবার ২০ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | আগ্রাবাদ পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী গত বৃহস্পতিবার (১৬ মার্চ) সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এ আয়োজনে নানা কর্মসূচির মধ্যে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, ছড়া ও কবিতা আবৃত্তি, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময়, আমন্ত্রিত অতিথিদের বক্তব্য, বইমেলা ও বাংলার পিঠা পরিচিতি। উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর জাফরুল হায়দার চৌধুরী সবুজ।

পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাংবাদিক আবসার মাহফুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন শিক্ষা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন আগ্রাবাদ মহিলা কলেজের অধ্যক্ষ কৃষ্ণ কুমার দত্ত, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সাইফুল্লাহ মানসুর এবং রাজনীতিবিদ আবদুল কুদ্দুস চান্দু। শিক্ষিকা মমতাজ-ই-নুর’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রিন্সিপাল অর্পিতা নারগিস।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *