২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

জাতীয় ☰ শুক্রবার ১০ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী | মাদক উদ্ধার, আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারসহ বিভিন্ন মানদন্ডের জন্য চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান। বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার এস.এম. রশিদুল হক’র কাছ থেকে সম্মাননা স্বারক পুরুষ্কার গ্রহণ করেন লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান। এসময় জেলার সকল অতিরিক্ত পুলিশ সুপার ও সার্কেল অফিসারসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

এবিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, মাদক সেবী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি, ওয়ারেন্ট ভুক্ত আসামী সহ যে কোন ধরনের অপরাধের বিরুদ্ধে আমি ও আমার লোহাগাড়া থানার সকল অফিসারগণ সজাগ রয়েছে এবং লোহাগাড়াবাসীর নিরাপত্তায় লোহাগাড়া থানা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। মাননীয় পুলিশ সুপার স্যারের দিক-নির্দেশনায় ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের জন্য কাজ করছি। এসময় তিনি লোহাগাড়াবাসীর সহযোগিতা ও দো’য়া কামনা করেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *