১৬/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / সুখ বেশি দিন সইলো না ভুবন বাদ্যকরের, ছাড়লেন নিজ বাড়ি

সুখ বেশি দিন সইলো না ভুবন বাদ্যকরের, ছাড়লেন নিজ বাড়ি

লাইফ-স্টাইল | বৃহস্পতিবার ০৯ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | পেশায় বাদাম বিক্রেতা। ক্রেতা টানতে গলায় সুর তোলেন ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাইগো বুবু ভাজা বাদাম’। তার এই গান ঝড় তোলে নেটমাধ্যমে। চোখের পলকেই ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠেন ‘কাঁচা বাদা’ খ্যাত ভুবন বাদ্যকর। সুদিন ফেরে গায়কের অভাবের সংসারে। কিন্তু তার সেই সুখ বেশি দিন রইল না।

নিজের ‘মমতাজ’ আদুরির জন্য লাখ লাখ টাকা খরচ করে স্বপ্নের ‘তাজমহল’ বানিয়েছিলেন গায়ক। ত্রিপলের বাড়িতে দিনযাপন করা ভুবন বাদ্যকর গত বছরই দুই কাটা জমির ওপর নীল রঙের টাইলস দিয়ে গড়েছেন দোতলা বাড়ি। বাড়ি নয় যেন আস্ত রাজপ্রাসাদ। তবে সম্প্রতি দুবরাজপুরের সেই রাজপ্রাসাদ ছেড়ে ভাড়া বাড়িতে উঠতে হয়েছে তাকে।

কেন নিজের বানানো রাজপ্রাসাদ ছাড়লেন ভুবন বাদ্যকর? গায়ক জানান, খ্যাতির বিড়ম্বনা হাড়ে হাড়ে টের পাচ্ছেন তিনি। তার কথায়, ‘আমার কাছে অনেক টাকা আছে ভেবে বিভিন্ন গ্রাম থেকে লোক আসছে টাকা চাইতে। কেউ মেলার নামে টাকা চাইছে, কেউ ছেলের শরীর খারাপ বলে, কারোর মেয়ের বিয়ের টাকা চাই। তাও ১০০-২০০ নয়, হাজার হাজার টাকা।’

ভোগান্তির শেষ নয় এখানেই। বিখ্যাত হওয়ার পর আইফোন কিনেছিলেন ভুবন বাবু। সেটিও টাকা চাইতে এসে ছিনতাই করে নিয়ে গিয়েছিল এক যুবক। পরে ৩০০০ টাকা নিয়ে ফিরিয়ে দিয়ে যায় ফোনটি। আপতত লাখ টাকার অট্টালিকা ছেড়ে দুবরাজপুরে ২৭০০ টাকার ভাড়া বাড়িতে থাকছেন ভুবন বাদ্যকর।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *