২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / বঙ্গবন্ধুর অগ্নিঝরা ভাষণকে অনুসরণ করে বাংলার শিক্ষাঙ্গণকে সাজাতে চাই: আল আমিন

বঙ্গবন্ধুর অগ্নিঝরা ভাষণকে অনুসরণ করে বাংলার শিক্ষাঙ্গণকে সাজাতে চাই: আল আমিন

লাইফ-স্টাইল | বুধবার ০৮ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | ৭ই মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ সম্পর্কে কথা বলতে গিয়ে জামালুর রহমান খান বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্রলীগ সাতকানিয়া পৌরসভা ৯নং ওয়ার্ড শাখার সংগঠক সাতকানিয়ার উদীয়মান মেধাবী ছাত্রনেতা মোহাম্মদ আল আমিন তালাশটিভি টোয়েন্টিফোরের এক সাক্ষাৎকারে বলেন, ঐতিহাসিক ৭ই মার্চ এক তর্জনীতে সেইদিন জেগে উঠেছিল পুরো বাঙালি জাতি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ শুধু বাঙালি নয় সারাবিশ্বের স্বাধীনতাকামী নিপীড়িত মানুষের অনুপ্রেরণার আধারে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশ ছাত্র প্রজন্মের প্রতিনিধি হিসেবে বঙ্গবন্ধুকে স্ব-শরীরে দেখিনি; কিন্তু তার সুযোগ‍্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেখেছি। আমি গর্ববোধ করি তার সুযোগ‍্য নেতৃত্বে বাংলাদেশ মধ্যেম আয়ের দেশ হতে আজ উন্নয়নশীল দেশের কাতারে নাম লিখিয়েছে। আমরা বঙ্গবন্ধুর সেই ভাষণকে বুকে ধারণ করে এবং অনুসরণ করে বাংলাদেশের শিক্ষাঙ্গণ গুলোকে সুন্দরভাবে সাজাতে চাই।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *