২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে যুবকের পা বিচ্ছিন্ন!

মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে যুবকের পা বিচ্ছিন্ন!

জাতীয় | রবিবার ২৬ ফেব্রুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হাসান মিয়া | বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে এক বাংলাদেশি যুবকের পা বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানা গেছে। গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার সদর ইউনিয়নের জামছড়ি সীমান্তের ওপারে মিয়ানমার অংশে এ ঘটনা ঘটে।

এ খবর নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোমেন শর্মা গণমাধ্যমকে জানান, আহত গোলাম আকবর নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালা জামছড়ি এলাকার ছৈয়দ আজিমের ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি টানটু সাহা বলেন, মাইন বিস্ফোরণে আহত গোলাম আকবরকে তার স্বজনরা চিকিৎসার জন্য কক্সবাজারে নিয়ে গেছেন। তিনি সম্ভবত সীমান্তের ওপারে গরু আনার জন্য গিয়েছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে মিয়ানমার সীমান্তের ওপারে চোরাই গরু আনতে যান গোলাম আকবর। দুপুর আড়াইটার দিকে দু’টি গরু নিয়ে সীমান্ত অতিক্রম করছিলেন তিনি। এ সময় একটি গরু একদিকে দৌড় দিলে সেটিকে ধরতে গিয়ে মিয়ানমার বাহিনীর পুঁতে রাখা স্থলমাইন বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে আকবরের বাঁ পায়ের গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং অন্য পা ক্ষত-বিক্ষত হয়।

এর আগে ২০ ফেব্রুয়ারি ওই সীমান্তের ৪৪ নম্বর পিলারের কাছে স্থলমাইন বিস্ফোরণে আরেক ব্যক্তির পা বিচ্ছিন্ন হয়।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *