২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / চরখাগরিয়া রসুলপুর ফোরকানিয়া মাদরাসার বার্ষিক সভা ও পুরুষ্কার বিতরণ সম্পন্ন

চরখাগরিয়া রসুলপুর ফোরকানিয়া মাদরাসার বার্ষিক সভা ও পুরুষ্কার বিতরণ সম্পন্ন

চট্টগ্রাম | শনিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী | সাতকানিয়া থানার অন্তর্গত চরখাগরিয়া রসুলপুর ফোরকানিয়া মাদরাসার বার্ষিক সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান প্রতি বছরের ন্যায় এবছরও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। উক্ত বার্ষিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ মুরুব্বি বিশিষ্ট সমাজ সেবক দানবীর হাজী মোঃ নুরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা সরকারী কলেজের সম্মানিত অধ্যক্ষ মোঃ রিদুয়ানুল হক, সাবেক সফল মেম্বার নুরুল আমিন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব নজরুল ইসলাম দুলাল বিশিষ্ট ব্যবসায়ী খলিলুর রহমান, আয়ুব আলী, বাদশাহ, বিশিষ্ট শিক্ষাবীদ প্রবাসী মোঃ নজরুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ, আবু বকর রাইহান, মোঃ রুকন উদ্দীনসহ ছোট বড়ো আরও অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত বার্ষিক সভায় বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন এলাহাবাদ ইসলামীয়া ফাজিল ডিগ্রি মাদরাসার সম্মানিত সুদক্ষ আরবী প্রভাষক জনাব মৌলানা মোহাম্মদ এরফানুল হক, গাওছুল আজম আলিম মাদরাসার সম্মানিত সহকারী অধ্যাপক জনাব মাওলানা মোঃ শাহআলম এবং চরখাগরিয়া রসুলপুর আলহাজ্ব নুর আহমদ জেবুন্নিছা দাখিল মাদরাসার সম্মানিত শিক্ষক ও রসুলপুর জামে মসজিদের সম্মানিত খতীব বিশিষ্ট ইসলামি চিন্তাবীদ হযরত আল্লামা জনাব মাওলানা মোহাম্মদ আব্দুস সালাম প্রমুখ। সভা শেষে হযরত মোহাম্মদ আলী (রাঃ) ফাতেহা শরীফ ও সকল মুসলিম নর-নারীর জন্য দোয়া করে বার্ষিক সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *