১৮/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত!

লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত!

তালাশ নিউজ ডেস্ক | সোমবার ২০ ফেব্রুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হাসান মিয়া | চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া ডিগ্রী কলেজের সম্মুখ এলাকায় শ্যামলী পরিবহনের ধাক্কায় একজন নিহত এবং অপরজন আহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। নিহতের নাম মোঃ জিসান (১৬)। সে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের নাওঘাটা এলাকার কৃষক সরওয়ারের পুত্র এবং আহত মোহাম্মদ কফিল (১৯) একই ইউনিয়নের ধলিবিলা এলাকার বাসিন্দা। ১৮ ফেব্রুয়ারি শনিবার রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, জিসান ও কফিল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাহাদুর রাইচ মিলের পার্শ্বে একটি গ্যারেজে মেকানিকের কাজ করে। বার আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন এলাকা হতে তারা দু’জন মোটর সাইকেল নিয়ে মহাসড়ক হয়ে বাড়ি যাওয়ার পথে শ্যামলী পরিবহন পেছন দিয়ে ধাক্কা দিলে দু’জনে ছিটকে পড়ে যায়। উক্ত ঘটনাস্থলেই জিসান প্রাণ হারায়। মোটর সাইকেল আরোহী আহত কফিলকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত জিসানের চাচাত ভাই আবদুর রহিম জানান, জিসান আমাদের এলাকার ছোট ভাই। সে গ্যারেজে কাজ করত। কাজ সেরে মোটর সাইকেল নিয়ে জিসান ও কফিল বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বাড়ি ফেরার পথে মোটর সাইকেলের পিছনে বাস ধাক্কা দিলে দু’জনে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই আমাদের ছোট ভাই জিসান প্রাণ হারায়। কফিল গুরুত্বর আহত হয়ে চমেকে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি জানান। জিসানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *