২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির

জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির

জাতীয় | শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ

তালাশ নিউজ ডেস্ক | জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার জন্য রাজনৈতিক নেতাসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের ইটনা উপজেলায় ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে’ জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

বারবার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাষ্ট্রপতি জানান, ব্যক্তি স্বার্থে নয়, হাওর এলাকার সার্বিক উন্নয়নে তিনি সারাজীবন কাজ করেছেন। জনগণের আস্থা অর্জনে কাজ করার আহ্বান করে রাষ্ট্রপতি বলেন, জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে অবহেলা না করে মূল্যায়ন করতে হবে।

মতবিনিময় সভায় সংসদ সদস্য মোঃ আফজাল হোসেন ও রেজওয়ান আহম্মদ তৌফিক বক্তব্য রাখেন। এর আগে রাষ্ট্রপ্রধান মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন। তিনি শুক্রবার মিঠামইন ক্যান্টনমেন্ট ও আরও কয়েকটি উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করবেন। শুক্রবার সন্ধ্যায় তার ঢাকা ফেরার কথা রয়েছে।

গতকাল বুধবারও মিঠামইনে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন রাষ্ট্রপতি। সেখানেও তিনি জনগণের আস্থা অর্জনে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান। রাষ্ট্রপতি আবদুল হামিদ ৩ দিনের সফরে বুধবার বিকেলে কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছান।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *