২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / হাতে পেয়েও ৭ কেজি স্বর্ণ হারালেন অপু-মিম!

হাতে পেয়েও ৭ কেজি স্বর্ণ হারালেন অপু-মিম!

বিনোদন | সোমবার, ১৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | হাতে পেয়েও ৭ কেজি ওজনের স্বর্ণের বার নিতে পারলেন না ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিম। জানা যায়, রয়েল মালাবার জুয়েলারি প্রতিযোগিতার আয়োজন করেছে। সেখানে একটি কাঁচের বক্সের ভেতরে রয়েছে ৭ কেজি ওজনের একটি স্বর্ণের বার। আর ভেতরে হাত ঢোকানোর জন্য একপাশে রয়েছে ছোট্ট একটি ছিদ্র। সেই ছিদ্র দিয়ে স্বর্ণের বারটি যিনি বের করতে পারবেন, সেটি তার। সেই প্রতিযোগিতায় অংশ নেন অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিম।

৪৩ সেকেন্ডে স্বর্ণের বার তোলার এই প্রতিযোগিতায় অপু বিশ্বাস-মিম ছাড়াও অংশ নেন অনেকে। তবে এই দুই তারকা শেষ পর্যন্ত ব্যর্থ হন।

এ সময় চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, জুয়েলারির প্রতি মেয়েদের স্বাভাবিভকভাবেই দুর্বলতা থাকে। বিশেষ করে রয়েল মালাবারের ডিজাইন আমাকে সবসময় আকৃষ্ট করে। ভালো লাগে।

বিদ্যা সিনহা মিম বলেন, যখন আমাকে স্বর্ণের বারটি বের করতে বলা হলো, তখন ভেবেছিলাম আমি পারব। কিন্তু যখন স্বর্ণের বারটা তুলতে গেলাম, তখন মনে হলো সেটির ওজন আমার থেকেও বেশি। অনেকক্ষণ চেষ্টা করলাম কিন্তু আমার এই চিকন হাতে সেটি সম্ভব হলো না।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *