২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন (সিবিএ) ২৩৪ এর ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন

চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন (সিবিএ) ২৩৪ এর ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন

জাতীয় | বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী | চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন (সিবিএ) ২৩৪ এর ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ গত বুধবার (২৫ ডিসেম্বর) অফ-ডক বিষয়ক সম্পাদক ২ পদে বেট মিন্টন প্রতীক নিয়ে ৩৮৭৩ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন মোহাম্মদ ফোরকান আযাদ। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন ২নং খাগরিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের কৃতি সন্তান এবং বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর, গরীব দুঃখী ও মেহনতী মানুষের পরম বন্ধু, সবার প্রিয় মুখ মোহাম্মদ ফোরকান আযাদ।

চট্টগ্রাম বন্দর কলেজ মাঠে ফোরকান আযাদের সমর্থনে তাকে বিজয়ের মালা পরিয়ে দেওয়ার জন্য উপস্থিত ছিলেন সাতকানিয়া থানার ২নং খাগরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মরহুম আহমদুর রহমান বাদশা এর সুযোগ্য পুত্র এবং চরখাগরিয়া রসুলপুর আলহাজ্ব নুর আহমদ জেবুন্নিছা সুন্নিয়া দাখিল মাদরাসার সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব, চট্টগ্রাম সিটি কলেজের সাবেক ছাত্র নেতা আব্দুল আহাদ, ইউনিয়ন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল, ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ ইউনুস, দক্ষিণ জেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল, মোঃ মনজুর, জাবেদ রানা মুন্না, মোঃ ফরিদুল আলম প্রমুখ।

এসময় তালাশটিভি টোয়েন্টিফোরকে মোঃ ফোরকান আযাদ বলেন, আজকে যারা আমার সমর্থনে আমাকে বিজয়ের মালা পরিয়ে দেওয়ার জন্য এত কষ্ট করে সাতকানিয়া খাগরিয়া থেকে চট্টগ্রাম বন্দর কলেজ মাঠে অবস্থান করছেন; আমি তাদের সবাইকে আমার অন্তরের অন্তস্তল থেকে খাগরিয়াবাসীকে জানাই আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচছা। আমি সকলের কাছে দো’য়া কামনা করছি; আল্লাহ তা’য়ালা যেন আমার প্রত্যকটা কাজ সবার সহযোগিতায় সঠিকভাবে করতে পারি।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে সব খবর পেতে ভিজিট করুন- https://www.facebook.com/TALASHTV24?mibextid=ZbWKwL

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *