২৭/০৭/২০২৪ ইং
Home / X-Clusive / নিখোঁজ আব্দুল্লাহ আল মিরাজ

নিখোঁজ আব্দুল্লাহ আল মিরাজ

আব্দুল্লাহ আল মিরাজ

চট্টগ্রাম | সোমবার, ২১ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : গত শনিবার ১৯ নভেম্বর ২০২২ ইংরেজি তারিখ বিকাল ৪ ঘটিকার সময় আব্দুল্লাহ আল মিরাজ প্রকাশ বাবু মনি (১১) নামের এক ছাত্র হারানো গিয়েছে। জানা যায়, কক্সবাজার পেকুয়া থানার মিয়া পাড়া গ্রামের মোস্তাক আহমদের ১ম ছেলে। সে আশরাফুল উলুম মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্র। মিরাজের বাবা বলেন, আমার ছেলে ১৯ নভেম্বর শনিবার মাদরাসা থেকে বের হয়ে মাদরাসার পাশে রাস্তায় খেলাধুলা করতে দেখে ছিলাম। কিন্তু ছেলে সন্ধা ঘড়িয়ে রাতে বাসায় না আসলে ছেলের সন্ধানে বের হই।

অতঃপর মাদরাসায় খবর নিয়ে দেখি আমার ছেলে মাদরাসায় যায় নাই। হারানোর দিন রাত পার হওয়ার পরেও বাড়ী ফিরে না আসায় আত্মীয় স্বজেনের বাড়ীসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিই। কিন্তু কোথাও ছেলের সন্ধান পায়নি। বর্তমানে আমার ছেলে কোথায় আছে ,কি অবস্থায় আছে তার কোন হদিস পাচ্ছি না। আমার ছেলের জন্য আমার পরিবারের লোকজন খুবই দুশ্চিন্তায় আছে।

হারানোর সময় তার পরনে ছিল নীল রংয়ের পাঞ্জবী ও গায়েঁর রং ফর্সা এবং উচ্চতা ৪.৫ ফুট। চট্টগ্রামের ভাষায় কথা বলে। তার ধর্ম ইসলাম। এ বিষয়ে পেকুয়া থানায় একটা জিডি করা হয়েছে। যার জিডি নং- ১৩০২। যদি কোনো সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে নিচের ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগের ঠিকানাঃ- কালাম ম্যানশন, ৪নং ওয়ার্ড, মিয়া পাড়া, পেকুয়া ইউনিয়ন, থানা- পেকুয়া, জেলা- চট্টগ্রাম। মোবাইল নং- ০১৮৯১-৫২০৯৫২ (মোর্শেদা বেগম)।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *