১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / বাবুল আক্তার অত্যন্ত চতুর : স্বরাষ্ট্রমন্ত্রী

বাবুল আক্তার অত্যন্ত চতুর : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা | রবিবার, ১১ই সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক :

স্ত্রী হত্যা মামলায় গ্রেপ্তার হয়ে পিবিআই প্রধানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তোলা সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে ‘চতুর’ আখ্যায়িত করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বাবুলের অভিযোগ নিয়ে তিনি বলেন, বাবুল আক্তার অত্যন্ত চতুর মানুষ। তিনি কখন কী বলেন, এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই। বাবুল আক্তার যেসব কথা বলেছেন, তা বাস্তবসম্মত কিনা তা তদন্ত করেই বের করা হবে। সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় এখন বিচারের মুখোমুখি।

পিবিআই এর তদন্তে বেরিয়ে আসে ছয় বছর আগের এই হত্যাকাণ্ডে বাবুলের সম্পৃক্ততার বিষয়টি। গত বছর গ্রেপ্তার বাবুল সম্প্রতি অভিযোগ তোলেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারসহ সংস্থাটির কর্মকর্তাদের বিরুদ্ধে। এজন্য আদালতে মামলার আবেদন করেন তিনি। গতকাল শনিবার ঢাকার শাহবাগে জাতীয় জাদুঘরে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ আয়োজিত এক আলোচনা অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রীকে সে বিষয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা।

বনজ মজুমদারের বিরুদ্ধে বাবুল আক্তারের অভিযোগের ফলে তদন্তে কোনো প্রভাব পড়বে কিনা সাংবাদিকদের এই প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তদন্তাধীন বিষয় নিয়ে কেন সে কথা বলছে? বাবুল আক্তার যে সমস্ত কথা বলছে, সেগুলো বাস্তবসম্মত কিনা সেটা তদন্তে বের হয়ে আসবে। আমাদের টিমের ওপর আমাদের ভরসা রয়েছে। ৩০ বছর আগের খুনের মামলার আসামিকেও তারা চিহ্নিত করেছেন। কাজেই আমি মনে করি, পিবিআই ভুল করবে না। বাবুল আক্তার যে প্রশ্নগুলো করেছে, তদন্তে সব বেরিয়ে আসবে।

বান্দরবান সীমান্তে মিয়ানমারের মর্টার শেল এসে পড়া, সেখানে গোলাগুলি নিয়েও সাংবাদিকরা প্রশ্ন করেন স্বরাষ্ট্রমন্ত্রীকে। তিনি বলেন, সেটার জন্য আমরা প্রতিবাদ করেছি। আমাদের বিজিবি প্রতিবাদ করেছে। রাষ্ট্রদূতকে পররাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে মেসেজ দেওয়া হয়েছে। আমরা রাষ্ট্রীয় পর্যায়েও এটার প্রতিবাদ করছি। তাদের গোলাগুলি এদিকে যাতে না আসে, খেয়াল রাখার জন্য বলা হয়েছে। আমরা মনে করি তারা খুব শিগগিরই সংযত হবে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *