২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / লোহাগাড়ায় কীটনাশক পানে কিশোরীর মৃত্যু!

লোহাগাড়ায় কীটনাশক পানে কিশোরীর মৃত্যু!

চট্টগ্রাম | সোমবার, ১৫ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ

লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়ার পুটিবিলায় কীটনাশক পানে খাদিজা আক্তার (১৪) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। সে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সড়াইয়া ইয়াছিন পাড়ার আবদুল কুদ্দুছ মিয়ার কন্যা। রবিবার (১৪ই আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে নিজ বাড়ি থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করেছেন লোহাগাড়া থানার পুলিশ। পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের চাচাতো বোন ইয়াছমিন আক্তার জানান, গত শনিবার (১৩ই আগস্ট) দুপুরে বকাবকি করায় মায়ের সাথে অভিমান করে সবার অজান্তে কীটনাশক পান করেন খাদিজা আক্তার। এরপর বসত ঘরের কাজ-কর্ম, গোসল ও খাওয়া-দাওয়া করে। এক পর্যায়ে অসুস্থবোধ করলে হঠাৎ মাটিতে ঢলে পড়ে। পরিবারের লোকজন অসুস্থবোধের কারণ জানতে চাইলে কীটনাশক পানের বিষয়টি জানায়।

বিকালে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সন্ধ্যা ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বজনরা তার মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, নিহত কিশোরীর মরদেহ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্ত শেষে কিশোরীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *