১৭/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / চকবাজারে চাঁদার জন্য ২ চালককে মারধর!

চকবাজারে চাঁদার জন্য ২ চালককে মারধর!

চট্টগ্রাম | রবিবার, ১৪ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক :

নগরীতে চাঁদা না দেয়ায় স্থানীয় বখাটে চাঁদাবাজরা কয়েকজন ম্যাক্সিমা (টেম্পো) চালককে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (১৩ই আগস্ট) বিকালে চকবাজার অলি (ওয়ালি বেগ) খাঁ মসজিদ মোড়ের ম্যাক্সিমা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। মারধরে মোঃ খলিল (৪০) ও মোঃ মাসুদ (২২) নামে দুই ম্যাক্সিমা চালক আহত হয়েছেন। এদের মাঝে মোঃ খলিল অটো টেম্পো শ্রমিক নেতা হিসেবে পরিচিত। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহত দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) মোঃ সাদেকুর রহমান।

চালকদের অভিযোগ, কিছু বখাটে চাঁদাবাজ টেম্পো স্ট্যান্ড থেকে নিয়মিত চাঁদা দাবি করে। না পেলে প্রায় সময় চালকদের মারধর করে। শনিবার বিকালে চাঁদা না দেয়ায় মাহিন্দ্রা চালক মাসুদকে মারছিল। তখন অটো টেম্পো শ্রমিক নেতা খলিল গিয়ে বাঁধা দিলে তাকেও আহত করে। ঘটনার সময় পকেটে থাকা ছয় হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ মোঃ খলিলের।

এ ঘটনায় জড়িত মোঃ ইমন (ঘাসিয়াপাড়া), মোঃ সুজন (পাঁচলাইশ) ও শহীদুল প্রকাশ বুইশ্যার (বহদ্দারহাট) বিরুদ্ধে চকবাজার থানায় অভিযোগ করেছেন বলে জানান মোঃ খলিল। জানতে চাইলে চকবাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে গতকাল রাতে যোগদান করা মোঃ মনজুর কাদের মজুমদার গণমাধ্যমকে বলেন, আমরা অভিযোগ পেয়েছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মামলা হলেই আইনগত ব্যবস্থা নেব।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *