১৭/০৬/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / ফেনী থানার ওসিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা!

ফেনী থানার ওসিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা!

ফেনী | বৃহস্পতিবার, ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক :

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নিজাম উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমের স্ত্রী লুৎফুন নাহার। বুধবার (১০ই আগস্ট) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করা হলে বিচারক মুহাম্মদ আশেকুর রহমান তা গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক গোলাম জিলানী এ তথ্য জানিয়েছেন।

মামলার আসামিরা হলো ফেনী মডেল থানার ওসি মোঃ নিজাম উদ্দিন, সেকেন্ড অফিসার এসআই মোঃ ইমরান হোসেন, নারায়ণ চন্দ্র দাশ, ডিএসবি এসআই হাবিবুর রহমান, ফেনী পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সাব্বির হোসেন ও ছাত্রলীগ নেতা মোঃ সৈকত।

আদালত সূত্রে জানা যায়, আগামী এক মাসের মধ্যে প্রাথমিক সত্যতা যাচাইয়ের জন্য ফেনী পিবিআই পুলিশ সুপারকে নির্দেশ দেয়া হয়েছে। আদেশে অবশ্যই ওসির তদূর্ধ্ব কোনো অফিসারকে এ মামলা তদন্ত করতে বলা হয়েছে। আগামী ১১ই সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য্য রয়েছে।

মামলার বিবরণে বলা হয়, ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে (৪৮) ২১শে জুলাই রাতে ঢাকার পল্টনের বিজয়নগর এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়। এরপর জাকির হোসেন জসিমকে ঢাকা থেকে ফেনী নিয়ে আসা হয়। ওইদিন রাতে তার বাসায় তল্লাশি চালিয়ে পুলিশ অস্ত্র উদ্ধারের দাবি করে। তবে তার পরিবারের দাবি, পুলিশ তাদের পকেট থেকে অস্ত্র দিয়ে ফাঁসিয়েছে।

অবশ্য ঘটনাস্থলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরালকৃত ভিডিওতে জসিমের মেয়ে পপিকে বলতে শোনা যায়, ‘আপনারা কেন এখানে এটা রাখছেন?’ লুৎফুন নাহারের দাবি, তার স্বামীকে পুলিশ পরিকল্পিতভাবে অস্ত্র দিয়ে ফাঁসিয়েছে। জাকির হোসেনের বাড়ি ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মাছিমপুর গ্রামে। তবে তিনি ফেনী শহরের রামপুরে একটি বাসায় থাকতেন।

পুলিশ জানিয়েছে, চলতি বছরের ১২ই ফেব্রুয়ারি জাকির হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়। ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর জাকির হোসেনের দেয়া তথ্যানুযায়ী তার ফেনী শহরের রামপুরের বাসা থেকে একটি ৭.৬৫ এমএম পিস্তল, ১টি ম্যাগাজিন, ৪টি গুলি ও ২টি ছুরি উদ্ধার করা হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা করেছেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *