২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / হাফেজ কামাল উদ্দিনের ১ম মৃত্যুবার্ষিকী আজ

হাফেজ কামাল উদ্দিনের ১ম মৃত্যুবার্ষিকী আজ

চট্টগ্রাম | শুক্রবার, ৫ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের লোহাগাড়া থানার অন্তর্গত পশ্চিম কলাউজান বাংলাবাজার নিবাসী মরহুম ইউসুফ আলীর ছোট ছেলে, নগরীর কোতোয়ালী থানার লালদিঘী পাড়স্থ সোনালী ব্যাংক লিমিটেড এর সাবেক ম্যানেজার মোঃ বদরুল করিম চৌধুরীর স্নেহের ছোট ভাই এবং সোনালী ব্যাংকের অফিসার হাফেজ মাওলানা মোঃ কামাল উদ্দিনের আজ ১ম মৃত্যুবার্ষিকী। তিনি ৪৪ বছর বয়সে আজকের দিনে (বৃহস্পতিবার-৫ই আগস্ট-২০২১) সকাল আনুমানিক ১১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল হৃদরোগ বিভাগে (সিসিইউ-২) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মৃত্যু কখনোই ভালো হবার অপেক্ষা করবে না;
তাই ভালো হয়ে মৃত্যুর অপেক্ষা করাই বেশি নিরাপদ।

তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর নিজ গ্রামের পশ্চিম কলাউজান বাংলাবাজার ৫নং ওয়ার্ড মাহাত্তবির পাড়া সংলগ্ন বায়তুল ফালাহ জামে মসজিদে বাদে মাগরিব জানাজা নামাজ শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর অকাল মৃত্যুতে সোনালী ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ নিকটবর্তী ও দূরবর্তী সকল আত্মীয়-স্বজন এবং পাড়া-প্রতিবেশীরা শোক প্রকাশ ও তাঁর বিদেহী আত্মার মাগফিরাতের জন্য মহান আল্লাহর নিকট দো’য়া কামনা করেন। মহান আল্লাহ তা’য়ালা মরহুমকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন, আমিন।

দো’য়া কামনার্তে :- মরহুমের পরিবারের পক্ষে মোঃ বদরুল করিম চৌধুরী, মোঃ আব্দুল শুক্কর, মুহাম্মদ শাহাদাত হোসাইন, মাহি করিম চৌধুরী, নাসিমুল কামাল আলভী ও লোকমান হোসেন নিশান।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *