১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২২ উপজেলা পর্যায়ে ফুটবল ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২২ উপজেলা পর্যায়ে ফুটবল ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়

চট্টগ্রাম | বৃহস্পতিবার, ২১শে জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (সাতকানিয়া):

অদ্য ২০শে জুলাই (বুধবার) বিকাল ৫টায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ উপজেলা পর্যায়ে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের সিআইপি চেয়ারম্যান এম.এ মোতালেব, ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাছান চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জুবায়ের, সাতকানিয়া উপজেলা শিক্ষা অফিসার মোঃ গোলাম মাহবুব, সাতকানিয়া সহকারী উপজেলা শিক্ষা অফিসার মীর কাশেদুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতির সাতকানিয়া উপজেলার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী। উক্ত খেলায় সভাপতি ছিলেন সাতকানিয়া উপজেলার নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা।

খেলার মাঠে উপস্থিত সকল খেলোয়াড়দের প্রতি শুভেচ্ছা বিনিময় এবং খেলোয়াড়দের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য প্রধান করেন উক্ত খেলার বিশেষ অতিথি সাতকানিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাছান চৌধুরী। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল কাপ ফুটবল ফাইনাল টুর্নামেন্টে সাতকানিয়া উপজেলা পর্যায়ে ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালেয়র (চরপাড়া চুন্নু মাষ্টার স্কুল) সাথে খেলায় অংশ গ্রহণ করেন বারদোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৪০ মিনিটের খেলায় ১ম অব্দি খেলায় ২টি গোল, ২য় অব্দি খেলায় ১টি গোল করে ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়। উক্ত খেলায় ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয় বারদোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ সাতকানিয়া উপজেলা পর্যায়ে ফুটবল ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়। উক্ত খেলায় বিজয়ী হয়ে শহরে জেলা পর্যায়ে ফুটবল খেলার গৌরব অর্জন করেন।

তালাশটিভি টোয়েন্টিফোরকে এক সাক্ষাৎকারে বিদ্যালয়ের দাতা সদস্য হাজী মোঃ আরিফ মঈনুদ্দিন শিপন বলেন, আজ তারা একটি শক্তিশালী দলের সঙ্গে কৃতিত্বের সাথে মোকাবেলা করে বিদ্যালয়ের জন্য  গৌরব অর্জন করেছেন। এটা শুধু বিদ্যালয়ের গৌরব নয় এটা হলো পুরো সাতকানিয়া থানার গৌরব। এই বিজয় অর্জন করার পেছনে যার অবদান সবচেয়ে বেশি, যিনি দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন এ কোমল মতি ছাত্রদের জন্য তিনি হলেন বিদ্যালয়ের কর্মকর্তা আমার বাল্যকালের বন্ধু মোঃ শাহাদাত হোসাইন এবং অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাজী বেবি আক্তার ও সহকারী শিক্ষিকাবৃন্দ। আর খেলোয়াড়দের সার্বিক সহযোগিতা করে আসছেন এলাকার তরুণ যুবক অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রবৃন্দ।

তিনি বলেন, যারা সাতকানিয়া উপজেলা পর্যায়ে খেলা করে একটি চ্যাম্পিয়ন দলের সাথে সাতকানিয়া মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গণে হাজার হাজার দর্শকদের মাঝে  ফুটবল ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে আমি সকল খেলোয়াড়দের প্রতি জানায় আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। সেই সাথে দো’য়া করি আগামীতে যেন আমার শৈশবের বিদ্যাপীঠের কোমল মতি ছাত্ররা শহরে ও জেলা পর্যায়ে ফুটবল খেলায় অংশ গ্রহণ করার যোগ্যতা অর্জন করতে পারে। ছোট ছোট কোমল মতি ছাত্রদের এই অর্জন আজ আমাদের চরপাড়া তথা সাতকানিয়াবাসীর জন্য অত্যন্ত গর্বের বিষয়। তাই আমি সাতকানিয়া তথা চরপাড়াবাসীর কাছে চুন্নু মাষ্টার স্কুলের সকল খেলোয়াড়, শিক্ষক ও কর্মকর্তাদের জন্য দো’য়া কামনা করছি। যাতে তারা শহরে ও জেলা পর্যায়ে ফুটবল খেলা করে অত্র বিদ্যালয়কে সমুন্নত রাখে। এটাই মহান আল্লাহ তা’য়ালার কাছে কামনা করি। শৈশবের বিদ্যাপাঠ তোমার প্রতি আমার আবেগ প্রবণতা ও সার্বিক সহযোগিতা চিরকাল থাকবে- ইনশাআল্লাহ।

খেলার শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল ফাইনাল খেলায় বিজয়ী খেলোয়াড়দের মাঝে ম্যান অব দ্যা ম্যাচ পদক তুলে দেন। প্রত্যেক খেলোয়াড়কে উক্ত খেলায় বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন সাতকানিয়া সহকারী উপজেলা শিক্ষা অফিসার মীর কাশেদুল হক, ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয় (চরপাড়া চুন্নু মাষ্টার স্কুল) এবং অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাজী বেবি আক্তারকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন অতিথিবৃন্দ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *