১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / পুলিশের নির্যাতনে পরিবহন শ্রমিকের মৃত্যু!

পুলিশের নির্যাতনে পরিবহন শ্রমিকের মৃত্যু!

মাগুরা | মঙ্গলবার, ১৯শে জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক :
মাগুরায় পুলিশের নির্যাতনে আব্দুস সালাম (৫৫) নামে শ্রমিকের মৃত্যুর অভিযোগে নিহতের স্ত্রী যমুনা বেগম বাদী হয়ে আদালতে মামলা করেছেন। সোমবার (১৮ই জুলাই) দুপুরে মাগুরা দ্বিতীয় আদালতে চার পুলিশ সদস্যসহ পাঁচজনের আসামি করে মামলা করা হয়। মামলার আসামিরা হলেন, মাগুরার শ্রীপুর উপজেলাধীন নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ  জামাল, এএসআই. সিরাজ মোল্লা, এএসআই. জসিম, এএসআই. ভবেন, পুলিশ ভ্যানের ড্রাইভার নাজমুল ও অভিযোগকারী রাশেদুল।

নিহতের স্ত্রী যমুনা বেগম জানান, রাশেদুল ইসলাম নামে এক ব্যক্তির মিথ্যা অভিযোগের ভিত্তিতে গত ১৬ই জুলাই নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জামাল ওয়াপদা মোড়ে এসে আব্দুস সালামকে ধরে বুকে লাথি মারেন। এ সময় জামাল পড়ে গিয়ে আহত হন। এরপর এসআই. জামাল তাকে মারধর করতে করতে পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে যায়। সেখানেও মারধর করা হলে তার স্বামী পুলিশের নির্মম নির্যাতনে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মোঃ জামালকে ঘটনার দিন ক্লোজড করা হয়। এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ কামরুল হাসানকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে। নিহত আব্দুস সালাম মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। তিনি নাকোল এলাকার ওয়াপদা বাসস্ট্যান্ডে বাসের টিকিট কাউন্টারে কাজ করতেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *