১৬/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা সম্পন্ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা সম্পন্ন

চট্টগ্রাম | সোমবার, ১৩ই জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (সাতকানিয়া) :
অদ্য ১২ই জুন (রবিবার) সাতকানিয়া মডেল হাইস্কুল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুরা।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মাননীয় মেয়র জনাব মোহাম্মদ জুবায়ের। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়ার ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ গোলাম মাহবুব, সাতকানিয়ার সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মীর কাশেদুল হক ও সাতকানিয়া বাংলাদেশ শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি জনাবা হোসনে আরা বেগম।

সাতকানিয়া পৌরসভা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক পৌরসভা চ্যাম্পয়িন হল ৫০ নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয় (চুন্নু মাষ্টার স্কুল, চরপাড়া)। ১ম বারের মত ৫০ নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয় (চুন্নু মাষ্টার স্কুল, চরপাড়া) বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টে পৌরসভা ফাইনাল খেলায় সাতকানিয়া মডেল হাইস্কুল মাঠে ইছামতি কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ফলে বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক উপাজেলা চ্যাম্পিয়ন স্কুলের সাথে মোকাবেলা করা গৌরব অর্জন করেছে।

এসময় তালাশটিভি টোয়েন্টিফোরকে ৫০নং ঢেমশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য হাজী আরিফ মঈনুদ্দিন শিপন বলেন, উক্ত স্কুলের এই সাফল্যের পিছনে অবদান রাখেন খেলায় অংশ গ্রহনকারী কোমলমতি শিশুরা, প্রধান শিক্ষিকা কাজী বেবী আকতার ও সহকারী শিক্ষিকাবৃন্দ। আমার শৈশবের এই বিদ্যাপীঠ চ্যাম্পিয়ন হবার পিছনে যার অবদান সবচেয়ে বেশি এ স্কুলের কর্মকর্তা ও আমার শৈশব বন্ধু শাহাদাত হোসেন। যার অক্লান্ত পরিশ্রমে আজকে আমার শৈশবের বিদ্যাপীঠ সাতকানিয়া পৌরসভার মধ্যে চ্যাম্পিয়ন। তাই আমি শাহাদাত হোসেনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানায়। আর সকল খেলাওয়াড়দের প্রতি আমার অভিনন্দন এবং শৈশবের বিদ্যাপীঠের প্রতি ভালোবাসা ও চিরকাল সার্বিক সহযোগিতা করে যাবো, ইনশা-আল্লাহ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব তাজা খবর পেতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *