২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / সাভারে কিশোর গ্যাংয়ের হাতে আহত ফটোগ্রাফারের মৃত্যু!

সাভারে কিশোর গ্যাংয়ের হাতে আহত ফটোগ্রাফারের মৃত্যু!

ঢাকা | বুধবার, ১লা জুন ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক: সাভার পৌরসভা এলাকায় কিশোর গ্যাং সদস্যদের কোপে আহত ফটোগ্রাফার কৃষ্ণ সরকারের (৪০) মৃত্যু হয়েছে। কোপানোর ঘটনার একদিন পর এই যুবকের মৃত্যু হলো। বুধবার (১লা জুন) সকালে সাভারের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থাকা কৃষ্ণের মৃত্যু হয়। গত সোমবার (৩০শে মে) রাত ১০টার দিকে সাভার পৌরসভা এলাকার আরাপাড়া জমিদারবাড়ী পুকুর পাড়ে কৃষ্ণকে মারধর ও কুপিয়ে গুরুতর আহত করে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা।

এ ঘটনায় মঙ্গলবার (৩১ মে) রাতে সাভার মডেল থানায় ৪ জনের নামে মামলা করে ভুক্তভোগীর বড় ভাই গোবিন্দ সরকার। হত্যার শিকার কৃষ্ণ সরকার সাভারের পৌর সুতার নোয়াদ্দা গ্রামের ডি-২০ নং বাড়ির ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন। মামলার আসামিরা হলো- কুষ্টিয়া জেলা থানার লালন শাহ্ মাজারের পাশে মন্ডল পাড়া এলাকার মো: বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আরাপাড়া এলাকার ২৪ নং বাড়ির মো: বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার ৩৯/১ নং বাড়ির আ. আলিমের ছেলে মো: আকাশ (২৪) ও নামাবাজার এলাকার ১৩/১ নং বাড়ির জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব তাজা খবর পেতে ভিজিট করুন- talashtv24.com

তারা সবাই কিশোর বয়সী, মামলায় বয়স বাড়িয়ে দেখানোর অভিযোগ রয়েছে। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সঙ্গে আসামিদের বিরোধ ছিল। সোমবার রাত ১০টার দিকে ঢাকা থেকে কাজ শেষ করে বাসায় ফিরছিলেন কৃষ্ণ সরকার৷ আরাপাড়া জমিদারবাড়ী পুকুর পাড়ে পৌঁছালে আগে থেকে উৎ পেতে থাকা নয়নসহ বাকি আসামিরা পথে আটকিয়ে তাঁকে মারধর করে। এছাড়া সুইচ গিয়ার (চাকু) দিয়ে বুকের বা পাশে ও পেটের ডান পাশে আঘাত করে। এসময় আশ-পাশের লোকজন কৃষ্ণ সরকারের ডাকে এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়।

কৃষ্ণ সরকারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বেসরকারি হাসপাতালটির ম্যানেজার মো: ইউসুফ গণমাধ্যমকে বলেন, গত সোমবার আমাদের এখানে তাকে গুরুতর অবস্থায় নিয়ে আসা হয়েছিলো। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বুধবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলা তদন্ত কর্মকর্তা এস.এম. শাহারিয়ার গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযানে নামি। বুধবার সকালে খবর পাই চিকিৎসাধীন যুবক মারা গেছে। নিহতের মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *