১৭/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / সাবেক মেয়র মনজুর আলমের মায়ের মৃত্যুবার্ষিকী পালন

সাবেক মেয়র মনজুর আলমের মায়ের মৃত্যুবার্ষিকী পালন

চট্টগ্রাম | বৃহস্পতিবার, ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক: সিটি করপোরেশনের সাবেক মেয়র এম. মনজুর আলমের মা মোস্তফা খাতুনের ১২ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (২৪শে মে) সন্ধ্যা মোস্তফা হাকিম কলেজ চত্বরে স্বরণসভা, মিলাদ ও দো’য়া মাহফিলের আয়োজন করা হয় পরিবারের পক্ষ থেকে। এসময় সাবেক মেয়র এম. মনজুর আলমের উদ্যোগে ও হোসনে আরা মনজুর ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় অসুস্থ ও অসহায় দুস্থদের মধ্যে মাসিক চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মোস্তফা খাতুন ছিলেন একজন মহিয়সী নারী। তিনি ছিলেন পরোপকারী। তিনি মানুষের সেবা করতে ও পছন্দ করতেন।

এম. মনজুর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড আসনের এমপি দিদারুল আলম। বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, আকবরশাহ থানা আওয়ামীলীগের সভাপতি সুলতান আহমদ ও মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।

আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শফিউল আলম, আব্বাস রশিদ, আলী আজগর, কুতুব উদ্দিন, নূর উদ্দিন, বীরেন্দ লাল দে, তরুণ তপন দত্ত, কায়সার চৌধুরী, মোস্তফা হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, ডা. মেজবাহ উদ্দিন তুহিন প্রমুখ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব তাজা খবর পেতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *