২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / ভাসানচর থেকে পালাতে গিয়ে ৮ রোহিঙ্গা আটক!

ভাসানচর থেকে পালাতে গিয়ে ৮ রোহিঙ্গা আটক!

নোয়াখালী | শনিবার, ১৬ই এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালী হাতিয়ার ভাসানচর থেকে নৌকায় পালানোর সময় ৮ রোহিঙ্গাকে আটক করে সুবর্ণচর উপজেলার চরজব্বার থানা পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (১৫ই এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকা থেকে তাদের আটক করে রাতে চরজব্বার থানায় সোপর্দ করা হয়। আটকদের মধ্যে ১ জন শিশু, ২ জন পুরুষ ও ৫ জন নারী রয়েছেন।

চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকাসমূহের
আজকের সেহরী ও ইফতারের সময়ঃ
সেহরী- ০৪:১৫ মিনিট ও ইফতার- ০৬:১৭ মিনিট।

তারা হলো- হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৮৬ নম্বর ক্লাস্টারের আবদুল হামিদের ছেলে আনোয়ার (১৮), একই ক্লাস্টারের মৃত ইয়াছিনের ছেলে মো: হাসান (১৬), মো: ইয়াছিনের মেয়ে সামসুদা বেগম (১৭), হাফেজ আহমদের স্ত্রী হাফিজা (১৭), মো: ওসমানের স্ত্রী দীল কায়েস (১৬), ১১ নম্বর ক্লাস্টারের আবদুস ছালামের স্ত্রী রিজিয়া বেগম (২৪), একই ক্লাস্টারের আবদুস সালামের ছেলে মো: রফিক (৭) ও ৬৭ নম্বর ক্লাস্টারের আবদুর শুক্করের স্ত্রী রাজিদা (১৮)।

চরজব্বর থানার ওসি জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত রোহিঙ্গাদের থানায় এনে রাখা হয়েছে। বিষয়টি ভাসানচরের ট্রিপল আরসিকে জানানো হয়েছে। তার সিদ্ধান্ত পাওয়ার পর এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *