১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / নিখোঁজ রেশমির সন্ধান চাই

নিখোঁজ রেশমির সন্ধান চাই

চট্টগ্রাম | বৃহস্পতিবার, ১৪ই এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন এলাকা হতে রেশমি আকতার (১৫) নামের এক মেয়ে নিখোঁজ হয়ে গেছে। অদ্য মঙ্গলবার (৫ই এপ্রিল) সকাল আনুমানিক ৭ ঘটিকার সময় প্রতিদিনের মতো বাসা থেকে বের হয়ে বাকলিয়া থানাধীন পুরাতন চামড়া গুদাম সংলগ্ন (ইসলামী ব্যাংকের উপরে) বেলু সিটি গার্মেন্টসে চাকরিতে যায়। কিন্তু অফিস শেষে বাসায় আর ফিরে আসেনি।

উল্লেখ্য যে, নিখোঁজ হওয়া রেশমি আকতার (১৫) চট্টগ্রামের বাঁশখালী থানাধীন মিজ্জির বাজার চনুয়ার স্থায়ী বাসিন্দা ও বর্তমানে চট্টগ্রামের বাকলিয়া থানাধীন রসুলবাগ আবাসিক এলাকা এ-ব্লক (দক্ষিণ) নাহার বিল্ডিং-এ বসবাসরত মোঃ নুরুল ইসলামের মেয়ে। মেয়েটির গায়ের রঙ শ্যামলা, লম্বায় আনুমানিক ৫ ফুট, মুখ গোলাকার, শরীরের গঠন হ্যাংলা-পাতলা, গায়ে আকাশি রঙের ফোরক, নীল রঙের প্যান, ওড়না ও বোরকা ছিল। আর সাথে ছিল নীল হাত ব্যাগ ও এনড্রয়েট মোবাইল সেট। এতে ০১৮২৫-৮৭৬৩৭৮ এ নম্বরের সিমটি সাথে ছিল।

চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকাসমূহের
আজকের সেহরী ও ইফতারের সময়ঃ
সেহরী- ০৪:১৬ মিনিট ও ইফতার- ০৬:১৬ মিনিট।

আত্মীয় স্বজনের বাড়ীসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করার পরেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। রেশমির নিখোঁজে তার পরিবার দিশেহারা হয়ে যায়। গতকাল শুক্রবার (৮ই এপ্রিল) বাকলিয়া থানায় নিখোঁজ রেশমির বাবা উপস্থিত হয়ে একটি নিখোঁজ সাধারণ ডায়েরি করেন। যার নং- ৩৪৯। কোনো সহৃদয়বান ব্যক্তি এই নিখোঁজ হওয়া মেয়ে রেশমি আকতারের সন্ধান পেলে নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

যোগাযোগের ঠিকানা:-
সম্পাদক (তালাশ) : ০১৯৭০-৮৬২৯০১
নিখোঁজ মেয়ের বাবা : ০১৮৪০-৬৫৫৫৫৩
বাকলিয়া থানার ওসি : ০১৩২০-০৫২৬২০
ডিউটি অফিসার : ০১৩২০-০৫২৬২৬

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *