২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / বান্দরবান হাসপাতালের বাথরুমে নারীর ঝুলন্ত লাশ

বান্দরবান হাসপাতালের বাথরুমে নারীর ঝুলন্ত লাশ

বান্দরবান | শুক্রবার, ৮ই এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ

বান্দরবান সদর হাসপাতালের বাথরুম থেকে নারী রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৮ই এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বান্দরবান সদর হাসপাতালের নারী ওয়ার্ডের বাথরুমের গিরিলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত এক নারী রোগীর লাশ উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকাসমূহের
আজকের সেহরী ও ইফতারের সময়ঃ
সেহরী- ০৪:২০ মিনিট ও ইফতার- ০৬:১৪ মিনিট।

নিহতের নাম বিউটি দাস (২৪)। স্বামী চন্দন দাস৷ বাড়ি বান্দরবান পৌরসভার কালাঘাটায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকাল অফিসার মো: জিয়াউল হায়দার জানান, বৃহস্পতিবার রাত দশটার দিকে ডায়রিয়া রোগ নিয়ে মহিলা ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিল এক নারী। দুপুরে মহিলা ওয়ার্ড থেকে ফোনে ঐ নারীর আত্মহত্যার খবর পেয়ে থানা পুলিশ এবং ম্যাজিস্ট্রেটকে বিষয়টি জানায়। তারা এসে লাশ উদ্ধার করেছে। তবে এর কারণ কি তা পুলিশ তদন্ত করে দেখছে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, হাসপাতালের বাথরুম থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *