২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / সিটি কলেজের সামনে থেকে অবৈধ দোকান উচ্ছেদ

সিটি কলেজের সামনে থেকে অবৈধ দোকান উচ্ছেদ

চট্টগ্রাম | বৃহস্পতিবার, ৭ই এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ

নগরীর সরকারি সিটি কলেজের সামনে থেকে ২৯টি দোকান উচ্ছেদ করেছেন জেলা প্রশাসন। বৃহস্পতিবার (৭ই এপ্রিল) সকালে এ উচ্ছেদ কার্যক্রম পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ। তিনি বলেন, স্কুল কলেজের সামনে কোনো দোকান থাকা যাবে না মর্মে একটি প্রজ্ঞাপন রয়েছে।

চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকাসমূহের
আজকের সেহরী ও ইফতারের সময়ঃ
সেহরী- ০৪:২০ মিনিট ও ইফতার- ০৬:১৪ মিনিট।

সে অনুযায়ী এবং কলেজ কতৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে দোকানগুলো উচ্ছেদ করা হয়েছে। উচ্ছেদের আগে প্রত্যেক দোকানদারকে নোটিশ দেয়া হয়েছে। কিন্তু তারা তাদের দোকান সরাননি। তাই বাধ্য হয়ে অভিযান চালিয়ে উক্ত দোকানগুলো উচ্ছেদ করা হয়েছে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

এদিকে দোকানদাররা বলছেন, তাদেরকে কোনো নোটিশও দেয়া হয়নি। হঠাৎ করে এসে দোকান উচ্ছেদ করে প্রশাসন। নাছির উদ্দিন নামের এক দোকানদার গণমাধ্যমকে বলেন, অনেক টাকা দিয়ে দোকান কিনেছিলাম। অনেক দিন ধরে ব্যবসা করছি। কোনো সমস্যা ছিল না। আজকে হঠাৎ করে প্রশাসন এসে মালামাল সরিয়ে নিতে বলে। আমরা মালামাল সরিয়ে নিয়েছি। এক পর্যায়ে দোকানগুলো গুড়িয়ে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *