২২/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / হাজী মাহমুদুর রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজী মাহমুদুর রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: রবিবার, ৩ই এপ্রিল ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক: তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশিদ চৌধুরী: সাতকানিয়া পৌরসভার ১-৯ নং ওয়ার্ড পর্যন্ত প্রায় ১০ হাজার অসহায় গরীব-দুঃখী ও দুস্থ মানুষের মাঝে চাউল বিতরণ করেন হাজী মাহমুদুর রহমান। সাতকানিয়া উপজেলার সাবেক সফল পৌর মেয়র জনাব হাজী মাহমুদুর রহমান কল্যাণ ট্রাস্ট থেকে শনিবার (২ই এপ্রিল) সকাল ১০টায় মধ্যমচর পাড়ার  সাবেক সফল মেম্বার জনাব মোঃ শফিকুল ইসলাম এর সমন্বয়ে সাতকানিয়া উপজেলা ৬নং ওয়ার্ড রেশমী কমিউনিটি সেন্টারে অসহায় ও দুস্থ  মানুষের মাঝে প্রতিবারের ন্যায় এবারও চাউল বিতরণ করেন হাজী মাহমুদুর রহমান।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন মধ্যমচর পাড়ার প্রবীন মুরুব্বি জনাব মোঃ ফরিদ উদ্দীনসহ, মোঃ দিদারুল আলম, আব্দুস সবুর, মাহমুদুল হাসান, মোঃ মিনহাজ,  মোশাররফ হোসেন, মোঃ সায়মন, মোঃ মোজাম্মেল হক, ৬নং ওয়ার্ডের চৌকিদার আব্দুল আজিজ ও মোঃ সিরাজুল ইসলাম।

চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকাসমূহের আজকের সেহরী ও ইফতারের সময়ঃ
সেহরী- ০৪:২৫ মিনিট ও ইফতার- ০৬:১৩ মিনিট।

এ সময় হাজী মাহমুদুর রহমান কল্যাণ টাষ্টের ডাইরেক্টর ম্যানেজার সাবেক ৬নং ওয়ার্ডের সফল মেম্বার জনাব মোঃ শফিকুল ইসলাম তালাশের গণমাধ্যমকর্মীকে এক সাক্ষাৎকারে বলেন, হাজী মাহমুদুর রহমান একজন বিশিষ্ট  দানবীর, সমাজ সেবক,  রাজনীতিবিদ, শিক্ষাবীদ, গরীব -দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু ও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর নিরুত্তাপ একজন সহজ সরল নরম স্বভাবের মানুষ। তিনি শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন থেকে শুরু করে রাস্তা নির্মাণ, পুকুরের গাড়, মাদ্রাসা,  এতিমখানাসহ সমাজের যত ধরনের  উন্নয়নমূলক কার্যক্রম আছে সব কিছুর মধ্যে তিনি সাধ্যমতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, এলাকার কোনো মানুষ যদি মেয়ে বিয়ে দিতে পারতেছে না মর্মে সাহায্যের জন্য তার কাছে যায় তিনি বিমুখ হয়ে ফেরত দেয় নি। তিনি সবসময় অসহায় মানুষের পাশে থাকতে ভালোবাসেন, তিনি চরপাড়ার একজন অভিভাবক হিসেবে ধরে নিতে হবে। তিনি সবসময় মানুষের কল্যাণে এগিয়ে আসে। তাই আমি সবার কাছে দো’য়া কামনা করছি আল্লাহ তা’য়ালা যেন হাজী মাহমুদুর রহমানকে সুস্থভাবে জীবন-যাপন করার তৌফিক দান করে। আর সবসময় অসহায় মানুষের পাশে যাতে থাকতে পারে তার জন্য সকলের কাছে দো’য়া কামনা করছি। মহান আল্লাহ তা’য়ালা তাকে যেন সারা জীবন অসহায় মানুষের সেবা করার তৌফিক দান করে-আমিন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *