২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে মাওলানা মোঃ আজিজুল হক সাহেবের শুভেচ্ছা বাণী

২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে মাওলানা মোঃ আজিজুল হক সাহেবের শুভেচ্ছা বাণী

প্রকাশিত: শুক্রবার, ২৫শে মার্চ ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (সাতকানিয়া প্রতিনিধি):
সাতকানিয়া উপজেলার সাতকানিয়া আলিয়া এম.ইউ ফাজিল মাদ্রাসা ২০১৬ সালের জাতীয় শিক্ষা সপ্তাহ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি প্রাপ্ত এবং ২০১৬ সালের সাতকানিয়া উপজেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা মোঃ আজিজুল হক (মা.আ.)। তিনি তালাশটিভি টোয়েন্টিফোরকে ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে শুভেচ্ছা বাণী দিয়েছেন।

স্বাধীনতা আমাদের বীর মুক্তিযোদ্ধাদের দেওয়া এক অমূল্য উপহার। স্বাধীনতা দিবস বিশ্বের দরবারে স্বাধীন জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছে। ২৬শে মার্চ (শনিবার) স্বাধীনতা দিবস উপলক্ষে বাঙালি জাতির জন্য এটি একটি মহা গৌরব ও আনন্দের দিন। এই দিনে গোটা জাতির বিপুল উৎসাহ উদ্দীপনার সাথে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করবে।

আমরা আজ স্বাধীনতার এ মহান দিবসটি উদযাপনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। উক্ত দিন উপলক্ষে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরলোকগত আত্মীয়-স্বজন ও অগণিত শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে জাতি ও দেশের সমৃদ্ধি কামনা করছি। আল্লাহ পাক আমাদের সকলকে দেশ ও জাতির সেবা প্রদানের তৌফিক দান করুন- আমিন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com অথবা talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *