২৫/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) ও শাহসূফী হযরত মাওলানা আজম উল্লাহ শাহ (রাহ.) এর ১৯ তম বার্ষিক ইছালে ছাওয়াব ও দো’য়া মাহফিল সম্পন্ন

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) ও শাহসূফী হযরত মাওলানা আজম উল্লাহ শাহ (রাহ.) এর ১৯ তম বার্ষিক ইছালে ছাওয়াব ও দো’য়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: শুক্রবার, ১১ই মার্চ ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তাাদদদদলাশটিভি টোয়েন্টিফোর ডটকম

বিশেষ প্রতিনিধি (লোহাগাড়া) :
চট্টগ্রামের লোহাগাড়াদদাাূ থানাধীন পশ্চিম কলাউজান হাছান আলী মিয়াজি পাড়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) ও শাহসূফী হযরত মাওলানা আজম উল্লাহ শাহ (রাহ.) এর ১৯ তম বার্ষিক ইছালে ছাওয়াব ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মাহফিল রোববার (৬ই ফেব্রুয়ারী) বিকাল ২টা হতে শুরু হয়ে সারা রাতব্যাপী চলে।

পবিত্র ইছালে ছাওয়াব মাহফিলে কুরআন ও হাদিসের আলোকে আলোচনা রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবদুল শুক্কুর নুরী, মাওলানা আবু বকর ছিদ্দিক, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা আবুল কালাম আজাদ এবং মাওলানা হাফেজ জাকারিয়া সাহেব।

এতে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, ইউপি মেম্বার খোরশেদুল আলম ভুট্টো, এডভোকেট বদরুল করিম চৌধুরী, এডভোকেট রোকন উদ্দিন, আব্দুল গফুর কোম্পানি, সাবেক ইউপি মেম্বার আব্দুল জব্বার, মোঃ ইসহাক, শফিকুল আলম, সাংবাদিক মোঃ শাহাদাত হোসাইন, সাংবাদিক এম.ডি.এইস রাজু, মোঃ এনামুল হক, মোঃ আইয়ুব, মাওলানা মোঃ ফোরকান, মোঃ কামাল উদ্দিন, মোঃ আবু তাহের, আব্দুল মাবুদ, শাহাব উদ্দিন আল মাহমুদ, আবু তাহের, শামসুল হক, মোঃ শাহজাহান ও আবুল কাশেমসহ বিভিন্ন এলাকা থেকে আগত সর্বস্তরের জনগণ।

পরিশেষে মিলাদ শরীফ, দো’য়া ও আগত মানুষের মাঝে তবররুক বিতরণ করার মাধ্যমে মাহফিলের সমাপ্ত হয়। উক্ত মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা জাকারিয়া। মুনাজাতে সকল মুসলিম উম্মাহর কল্যাণের জন্য দো’য়া করা হয়।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে ভিজিট করুন- talashtv24.com অথবা talashtv24

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *