২২/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / সেবক হিসেবে জনগণের পাশে থাকতে চাই-আবু তাহের

সেবক হিসেবে জনগণের পাশে থাকতে চাই-আবু তাহের

প্রকাশিত: সোমবার, ২১শে ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশীদ চৌধুরী (সাতকানিয়া): অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের ইউপি নির্বাচনে অত্যন্ত দক্ষতা ও সততা নিয়ে জনগণের ভালোবাসায় মেম্বার নির্বাচিত হয়েছেন সাতকানিয়া উপজেলার ৮নং ঢেমশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কৃতি সন্তান মোঃ আবু তাহের। তিনি সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ঢেমশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে আপেল মার্কায় নির্বাচন করেন এবং ৫৯১ ভোট পেয়ে বিজয় লাভ করেন। তার প্রতি মানুষের ভালোবাসার প্রতিদান স্বরূপ সকলের পরামর্শে এবারের নির্বাচনে মেম্বার পদে অংশ গ্রহণ এবং কাঙ্খিত বিজয় নিশ্চিতের লক্ষ্যে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

সরেজমিনে দেখা যায়, নবনির্বাচিত মেম্বার মোঃ আবু তাহের ফুলের শুভেচ্ছা জানাতে তার বাড়িতে হাজারো মানুষের ঢল নামে। এসময় তিনি সবাইকে মিষ্টি মুখ করান। মালা পরিয়ে ফুল দিয়ে ছবি আর সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েছে কর্মী ও সমর্থকরা এবং ফেইসবুক পোস্ট দিচ্ছেন নিজের মত করে।

তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম এর সাতকানিয়া প্রতিনিধির সঙ্গে একান্ত সাক্ষাৎকারে নবনির্বাচিত মেম্বার মোঃ আবু তাহের বলেন, ঢেমশাবাসীর মাটি ও মানুষ আমার প্রাণ। আর অবহেলিত ঢেমশার মানুষের শান্তি-শৃঙ্খলা ও উন্নয়ন পরিবর্তনের লক্ষ্যে সপ্তম ধাপের ইউপি নির্বাচনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শুভকাঙ্খীদের দাবি এবং অত্র এলাকার গরিব-দুঃখী মেহনতী মানুষের সমর্থনে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এলাকাবাসীর ভোটে আমি বিজয় হয়েছি।

তিনি বলেন, শোষক নয় সেবক হিসেবে সাধারণ মানুষের পাশে থাকতে চাই। মানুষের প্রতি ভালোবাসার প্রতিফলন ঘটাতে আমি নির্বাচন করেছি। তাছাড়া ঢেমশা ৪নং ওয়ার্ডে আমাদের পরিবারের একটি ঐতিহ্য  রয়েছে। আমরা সর্বদা অসহায় মানুষের পাশে ছিলাম। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আমি ও আমার পরিবার জনগণের সেবায় নিয়োজিত ছিলাম। স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দরিদ্র ও অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছি। শীতকালীন সময়ে এলাকাবাসীকে শীতবস্ত্র বিতরণ, বন্যা-দুর্যোগে সহায়তা প্রদান, গরীব ও অসুস্থ রোগিদের আর্থিক সহায়তা এবং গরীব ছাত্র-ছাত্রীদের সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করে আসছি। জনগণের ভালোবাসা ও সমর্থন নিয়ে ঢেমশা ৪নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করেছি। এবং তাদের দেওয়া ভোটে আমি বিজয় লাভ করেছি।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেশ-বিদেশের সব খবর সবার আগে জানতে বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *