২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / আমিন আমিন ধ্বনিতে মুখরিত বায়তুশ শরফ ইছালে ছওয়াব মাহফিল!

আমিন আমিন ধ্বনিতে মুখরিত বায়তুশ শরফ ইছালে ছওয়াব মাহফিল!

প্রকাশিত: রবিবার , ১৩ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | ইসলাম | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মুহাম্মদ শাহাদাত হোসাইনঃ
মৃদু বাতাস ও নাতিশীতোষ্ণ আবহাওয়া। মাঠের প্যান্ডেল ছাড়িয়ে বাইরের খালি জায়গায়, রাস্তা-ঘাট, পাশ্ববর্তী বসতঘরের উঠানে-ছাঁদে, চারদিকে লোকে লোকারণ্য। লক্ষাধিক মানুষের আমিন আমিন ধ্বনিতে মুখরিত বড়হাতিয়া আখতরাবাদ (কুমিরাঘোনা) বায়তুশ শরফ কমপ্লেক্স। শনিবার আছরের নামাজের আগ মুহূর্তে প্রায়ই ঘন্টাখানেকের আখেরি মোনাজাতে বাংলাদেশ, ভারত, ফিলিস্তিন, কাশ্মীর, বার্মাসহ বিভিন্ন দেশের নির্যাতিত মুসলমানদের জন্য দো’য়া করা হয়।

এতে মোনাজাত পরিচালনা করেন বায়তুশ শরফ দরবারের রাহবার হযরত আল্লামা শায়খ মোহাম্মদ আবদুল হাই নদভী (ম.জি.আ)।

এইচ.এস.সি ও সমমান পরীক্ষার ফলাফল জানতে ক্লিক করুন www.educationboardresults.gov.bd
অথবা www.bise-ctg.gov.bd

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া আখতরাবাদ (কুমিরাঘোনা) বায়তুশ শরফের প্রতিষ্ঠাতা শাহ মাওলানা মীর মুহাম্মদ আখতার (রাহ.) ও বায়তুশ শরফের রূপকার মরহুম মাওলানা শাহ মোহাম্মদ আব্দুল জব্বার (রাহ.) এর ৩ দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিলে শনিবার আখেরি মোনাজাতে অংশগ্রহণ করতে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে হাজার হাজার লোকজনের সমাগম হয় বায়তুশ শরফ কমপ্লেক্সে।

এদিন সকাল থেকে দেশের শীর্ষ আলেমদের আলোচনা চলে মোনাজাতের আগ মুহুর্ত পর্যন্ত। বিজ্ঞ আলেমদের আলোচনায় উঠে আসে বায়তুশ শরফ শিরক ও বিদ’আত মুক্ত একটি দরবার। সারাদেশে তাদের কার্যক্রম ছড়িয়ে দিতে পারলে দেশে ভন্ড-পীরদের আর জায়গা হবে না।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *