২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / লোহাগাড়ায় বায়তুশ শরফ ইছালে ছওয়াব মাহফিলে লাখো মুসল্লীর ঢল

লোহাগাড়ায় বায়তুশ শরফ ইছালে ছওয়াব মাহফিলে লাখো মুসল্লীর ঢল

প্রকাশিত: শনিবার, ১২ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মুহাম্মদ শাহাদাত হোসাইন (চট্টগ্রাম):
চট্টগ্রামের লোহাগাড়ায় তিনদিন ব্যাপী বায়তুশ শরফ বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিলের দ্বিতীয় দিনে জুমার নামাজ আদায় করেছে লাখো মুসল্লী। শুক্রবার (১১ই ফেব্রুয়ারি) দুপুর ২টায় উপজেলার বড়হাতিয়া কুমিরাঘোনা আখতরাবাদ বায়তুশ শরফ ময়দানে বৃহত্তর জুমার নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল থেকে দেশের বিভিন্ন এলাকা হতে শিশু-বৃদ্ধ হাতে হাতে জায়নামাজ নিয়ে আসতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিশাল ময়দান এবং এর আশপাশ কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে এ মাহফিল শনিবার আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে। মোনাজাত পরিচালনা করবেন বায়তুশ শরফের পীর রাহবারে বায়তুশ শরফ আল্লামা শায়খ মোহাম্মদ আবদুল হাই নদভী (মা.জি.আ)।

প্রসঙ্গত, বায়তুশ শরফের প্রতিষ্ঠাতা শাহ মাওলানা মীর মোহাম্মদ আখতার (রাহ.) এবং রূপকার মরহুম মাওলানা শাহ আব্দুল জব্বার (রাহ.)। বায়তুশ শরফের অধীনে দেশের প্রায় প্রত্যেকটি জেলা-উপজেলায় অসংখ্য মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা রয়েছে।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *